গৌরীপুর মেয়রের মতবিনিময় সভা
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২৩, ২০:১২
গৌরীপুর মেয়রের মতবিনিময় সভা
গৌরীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার ৪২ টি মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় করেছেন গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।


৯ এপ্রিল, রবিবার দুপুরে পৌরসভা কার্যালয়ে মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় শেষে মেয়র সৈয়দ রফিকুল ইসলামের পক্ষ থেকে মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিন মিলিয়ে মোট ১২৫ জনকে ও ঈদ উপহার দেয়া হয়।


ঈদ উপহারের মধ্যে রয়েছে পোলাও চাল, সেমাই, চিনি, তেল, সাবান, কিসমিস, মুড়ি, আতর। এছাড়াও খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের প্রত্যেককে পৌরসভার পক্ষ থেকে ঈদ উপলক্ষ্যে হাদিয়া দেয়া হয়।


কেন্দ্রীয় ঈদগাঁ মাঠের খতিব মো. রফিকুল ইসলামের সঞ্চলনায় মতবিনিময় সভায় অংশ নেন বায়তুল আমান জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব শামছুল হক, বড় মসজিদের ইমাম ও খতিব মো. মোস্তাকিম গৌরীপুর ইমাম-মুয়াজ্জিন ঐক্য পরিষদের সভাপতি আব্দুল হান্নান, মসজিদুল আমানের ইমাম ও খতিম শামছুল আলম ভূঁইয়া, সাব- রেজিস্টার জামে মসজিদের ইমাম ও খতিব জোনাইদ আহমেদ , মো. জুনায়েদ আহমেদ, স্টেশন রোড জামে মসজিদের ইমাম ও খতিব জুনায়েদ হোসাইন, গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিন, পৌর কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম, দেলোয়ার হোসেন বাচ্চু, মাসুদ মিয়া রতন, জিয়াউর রহমান জিয়া, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশারফ হোসেন, সহকারি প্রকৌশলী মদন মোহন দাস প্রমুখ।


বিবার্তা/হুমায়ুন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com