শিরোনাম
বাগেরহাটে ইসলামী ব্যাংকের স্কুল ব্যাংকিং কনফারেন্স
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮, ১৭:৩৭
বাগেরহাটে ইসলামী ব্যাংকের স্কুল ব্যাংকিং কনফারেন্স
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের আয়োজনে বাগেরহাট জেলার সকল তফসিলী ব্যাংকের অংশগ্রহণে ‘স্কুল ব্যাংকিং কনফারেন্স-২০১৮’ অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ অক্টোবর, শনিবার জেলা পরিষদ অডিটোরিয়ামে এর আয়োজন করা হয়।


এ উপলক্ষে, বাংলাদেশ ব্যাংক খুলনা অফিসের মহাব্যবস্থাপক অসীম কুমার মজুমদার ও ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়ার নেতৃত্বে একটি র‌্যালি বের করা হয়।


পরে অনুষ্ঠিত কনফারেন্সে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খুলনা জোনপ্রধান মো. মাকসুদুর রহমান, বাগেরহাট মডেল থানার অফিসার ইনচার্জ মাহাতাব উদ্দিন ও জেলা শিক্ষা অফিসের সহকারি পরিদর্শক রবিউল ইসলাম।


স্কুল শিক্ষার্থীদের উদ্দেশ্যে আর্থিক শিক্ষা ও স্কুল ব্যাংকিং বিষয়ক আলোচনা করেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক এ এইচ এম রফিকুল ইসলাম ও উপ-পরিচালক মোহাম্মদ আতিকুল আলম। সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য দেন কৃষি ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক মো. নজরুল ইসলাম, সোনালী ব্যাংকের সহকারি মহাব্যবস্থাপক মো. মাহমুদ উদ্দিন ও অগ্রনী ব্যাংকের সহকারি মহাব্যবস্থাপক মানস কুমার পাল।


এ সময় ইসলামী ব্যাংক বাগেরহাট শাখাপ্রধান মোহাম্মদ সাদেক আলীসহ জেলার সকল তফসিলী ব্যাংকের ব্যবস্থাপক ও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। বাগেরহাটের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকবৃন্দ এ সম্মেলনে অংশগ্রহণ করেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com