শিরোনাম
জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে : হানিফ
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৮, ১৪:১৩
জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে : হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির লজ্জা হওয়া উচিত, তাদের দুষ্কর্মের কারণে দেশ যেমন অন্ধকারে তলিয়ে গিয়েছিল তেমনই আজকে বিএনপিও অন্ধকারে তলিয়ে গেছে। দেশের জনগণ আজ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।


সোমবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে মানুষের শুভেচ্ছা গ্রহণকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।


তিনি বলেন, ক্ষমতায় থাকতে ও বিরোধী দলে থাকতে বিএনপি কোনো কল্যাণ মূলক কাজ করেনি বলেই জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। ক্ষমতায় থাকতে লুটপাট আর দুর্নীতি ও বাইরে থাকতে আগুন সন্ত্রাস মানুষ পুড়িয়ে হত্যা করেছিল তারা। এই কারণে মানুষ তাদের ভোট দেয়নি। নির্বাচনে পরাজিত হলে অন্যের উপর দায় চাপানো তাদের পুরনো কালচার, সেটিই এখন মির্জা ফখরুলরা করছেন।


হানিফ বলেন, এই নির্বাচন থেকে বিএনপির শিক্ষা নেয়া উচিত। দুর্নীতিবাজদের নেতা রাখলে তারা কোনদিনই জনসমর্থন পাবে না।


এসময় হানিফ আরো বলেন, নির্বাচন হয়ে গেছে, এটা মেনে নেয়া উচিত। এই নির্বাচন নিয়ে বিতর্ক করার কোনো সুযোগ নেই। আর যদি কেউ নির্বাচন পরবর্তী সহিংসতা করে, তাহলে কেউ পার পাবে না, কাউকেই ছাড় দেয়া হবে না।


এসময় কুষ্টিয়া-৩ সদর আসন থেকে আবারো বিপুল ভোটে বিজয়ী হওয়ার জন্য মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন মহল থেকে দেয়া ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন মাহবুব উল আলম হানিফ।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com