শিরোনাম
উন্নয়ন প্রচারে ব্যস্ত মাসুদা খানম মেধা
প্রকাশ : ২৬ আগস্ট ২০১৮, ২১:০১
উন্নয়ন প্রচারে ব্যস্ত মাসুদা খানম মেধা
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঈদ শুভেচ্ছা বিনিময়, সরকারের উন্নয়ন ও সাফল্যের প্রচার এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে ভোট চেয়ে ব্যস্ত সময় পার করছেন সাতক্ষীরা- ৪ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী মাসুদা খানম মেধা।


রবিবার দিনব্যাপী তিনি সরকারের উন্নয়ন প্রচারে তৃণমূল নেতাকর্মীদের নিয়ে কাজ করেছেন। বিকালে বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে স্থানীয় নওয়াঁবেকী বাজার, পাখিমারা খেয়াঘাট, পাতাখালি বাজারের ছোট-বড় ব্যাবসায়ীসহ সর্বস্তরের মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। পরে তিনি গণসংযোগ করেন।


এর আগে তিনি পদ্মপুকুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমানের বাড়িতে গিয়ে কুশল বিনিময় করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. মোস্তাফিজুর রহমান, পদ্মপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মো. আবুল কাশেম, পদ্মপুকুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. শফিকুল ইসলাম, কাশিমাড়ী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহিদ হাসান প্রমুখ।



মাসুদা খানম মেধা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। এই উন্নয়নের চিত্র তুলে ধরে সাধারণ মানুষকে তা জানানোর জন্য তার এই ঈদ শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ।


বিবার্তা/হাসান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com