শিরোনাম
পঙ্গু হাসপাতালে অভিযান, নারীসহ আটক ১৮
প্রকাশ : ২৩ জুলাই ২০১৭, ২০:৪৭
পঙ্গু হাসপাতালে অভিযান, নারীসহ আটক ১৮
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শেরে বাংলা নগরন্থ পঙ্গু হাসপাতালে অভিযান চালিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় দালাল চক্রের ১৮ সদস্য আটক করা হয়েছে। এদের মধ্যে ছয়জন নারী সদস্যও রয়েছে। তারা সবাই দালাল চক্রের সক্রিয় সদস্য বলে জানিয়েছে র‌্যাব।


রবিবার বেলা দেড়টা থেকে বিকাল চারটা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব সদর দপ্তর এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. গাউসুল আজম। এ সময় তিনি আটকদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও প্রদান করেছেন।


আটকরা হলেন- মো. হাবিব (৩৩), নূরুল আমিন (২৯), মো. মুজিবুর রহমান (৪০), মো. জনি (২৪), সোহেল রানা (২৫), সিরাজুল ইসলাম (২৪), মো. দুলাল (৬০), মো. সানাউল হক (৩৩), মানিক মিয়া (৩৮), সজল মীর (১৮), মো. আহসান উল্লাহ (৪৮), মো. শাওন মৃধা (২৩), মোসা. শাহানা (৪৫), হামিদা বেগম (২৯), সাবিনা বেগম (৩০), মোসা. হাসনা (২৬), মোসা. সুফিয়া বেগম (৩২) ও সাহেরা বেগম (৬০)।


এদের মধ্যে মো. হাবিব, নূরুল আমিন, মো. মুজিবুর রহমান, মো. জনি, সোহেল রানা ও সিরাজুল ইসলামকে এক মাসের কারাদণ্ড প্রাদন করা হয়েছে। এছাড়া শাহানাকে ২০ দিন, মো. দুলাল, মো. সানাউল হক ও মানিক মিয়াকে ১৫ দিন, সজল মীরকে ১০ দিন, মো. আহসান উল্লাহ, মো. শাওন মৃধা, হামিদা বেগম, সাবিনা বেগম, মোসা. হাসনা, মোসা. সুফিয়া বেগমকে ৭ দিন ও সাহেরা বেগমকে ৩ দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।


বিবার্তা/খলিল/মোয়াজ্জেম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com