শিরোনাম
বাসধাক্কায় জাবি শিক্ষার্থী নিহত
ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ
প্রকাশ : ২৭ মে ২০১৭, ১৫:৪২
ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাসধাক্কায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা।


শনিবার দুপুর সোয়া ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেট এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে বিশ্ববিদ্যালয়টির কয়েকশ শিক্ষার্থী। এ সময় সড়কটির দুই পাশে যানচলাচল বন্ধ থাকে। দুর্ভোগে পড়তে হচ্ছে মহাসড়কটি দিয়ে চলা পরিবহন যাত্রীদের। শিক্ষার্থীরা এসময় মহাসড়কে বিভিন্ন ব্যানার ফেস্টুনে আগুন ধড়িয়ে দিয়েছেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মেহেদী হাসাস শিক্ষার্থীদের সরিয়ে দেয়ার চেষ্টা করে ব্যর্থ হন।


বিক্ষোভের সময় শিক্ষার্থীরা দুর্ঘটনার জন্য দায়ী চালকের শাস্তির দাবি জানান। একইসঙ্গে ৪৩তম ব্যাচের মার্কের্টিং বিভাগের শিক্ষার্থী নাজমুল হুদা রানা ও আরাফাতের জানাজা কেন বিশ্ববিদ্যালয়ে হলো না এজন্য তারা স্লেগান দিতে থাকেন।


ঢাকা জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, শিক্ষার্থীদের সড়ক থেকে সরিয়ে নেয়ার চেষ্টা চলছে।


উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে তাবলীগ জামাতে অংশ নিতে ওই দুই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী কলমা এলাকার মার্কাস মসজিদে যান। সেখান থেকে শুক্রবার ভোরে অটোরিকশাযোগে ক্যাম্পাসে ফিরছিলেন তারা। পরে সিএনবি এলাকায় তাদেরকে একটি যাত্রীবাহী বাস চাপা দিয়ে পালিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে মৃত ঘোষণা করেন।


বিবার্তা/শরীফুল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com