শিরোনাম
তরুণী অপহরণ, অপহরণকারীর বাবা আটক
প্রকাশ : ২১ মে ২০১৭, ২১:২৯
তরুণী অপহরণ, অপহরণকারীর বাবা আটক
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীতে এসএসসি পাস করা তরুণীকে অপহরণের অভিযোগে অপহরণকারীর বাবাকে আটক করেছে পুলিশ। আটককৃত ওই ব্যক্তির নাম আবুল কালাম আজাদ (৫০)।


রবিবার দুপুরে জেলা সদরের রামকান্তপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। পরে বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে শনিবার ওই তরুণীর মা বিউটি সুলতানা মিরা (৩৬) চারজনের নামে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেন।


রাজবাড়ী থানার এসআই জাহিদুল ইসলাম জানান, রামকান্তপুর গ্রামের ওই তরুণী ২০১৭সালের এসএসসি পরীক্ষায় পাস করেছে। পরীক্ষার আগ থেকেই স্কুলে যাতায়াতের পথে একই গ্রামের আবুল কালাম আজাদের ছেলে হিরা (২১) তাকে উত্যক্ত করাসহ কু-প্রস্তাব দিতো। বিষয়টি তার পরিবারকে জানানো হলে সে ক্ষিপ্ত হয়। ৫ মে সকালে সে ও তার মা নানা বাড়ি বেড়াতে যায়। সেখান থেকে ১০মে বিকেলে তারা দুজন বাড়ির যাওয়ার উদ্দেশ্যে রিক্সাযোগে রাজবাড়ী শহরের নতুন বাজার মোস্তফার ফার্মেসীর সামনে এসে ডিম কেনার জন্য দাঁড়ায়। এরপর তার মা ডিম কেনার জন্য কাচা বাজারে যায়। এ সময় হিরা ও তার সহযোগীরা মাইক্রোবাসযোগে এসে তাকে অপহরণ করে নিয়ে যায়।


এ ঘটনায় ওই তরুণীর মা বাদী হয়ে হিরা ও তার বাবা আবুল কালাম আজাদ, মা আমেনা বেগম ও আনোয়ার হোসেন নামে এক ব্যক্তিকে আসামি করে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রবিবার দুপুরে অপহরণকারী হিরার বাবা আবুল কালাম আজাদকে আটক করা হয় এবং একই দিন বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। তবে ভিকটিমকে উদ্ধার বা অপহরণকারীদলের মূলহোতা হিরা এখনো আটক করা যায়নি।


বিবার্তা/শিহাবুর/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com