রামপুরায় বাস চাপায় শিক্ষার্থী ও শিশু নিহত
প্রকাশ : ১৩ জুলাই ২০২৩, ২০:১৯
রামপুরায় বাস চাপায় শিক্ষার্থী ও শিশু নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর রামপুরা হাতিরঝিলে শিক্ষার্থী জাহিদ হাসান (২৪) নামে ভিক্টর পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় এক প্রতিবন্ধী শিশু মো. মেহেদী হাসান পারভেজ (১৩) নামে এক শিশুকে পিষ্ট করে দেয়।


১৩ জুলাই, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে। মরদেহ ময়নতন্ত্রের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


হাতিরঝিল থানার পুলিশের উপ-পরিদর্শক এসআই মো. মিনহাজ উদ্দিন জানান, আমরা খবর পেয়ে হাতিরঝিলে এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


তিনি আরো জানান, আমরা জানতে পেরেছি রামপুরা ব্রিজ এলাকা থেকে জাহিদ হাসান নামের এক শিক্ষার্থীকে চাপা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার সময় হাতিরঝিল এলাকায় মেহেদী হাসান পারভেজ নামের এক শিশুকে চাপা দিলেই ঘটনাস্থলে তার মৃত্যু হয়।


তিনি বলেন, মেহেদী হাসান ও তার মা পারভিন আক্তার দুজনেই ভিক্ষাবৃত্তি করত।


নিহতের মামা মো. ফারুক জানান, আমার বোন পারভিন আক্তারসহ তার এক ছেলে ও এক মেয়ে তিনজনেই শারীরিক প্রতিবন্ধী। তারা ভিক্ষাবৃত্তি করত। ওর বাবা গ্রামেই থাকত।


তিনি আরো জানান, নিহত মেহেদির গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার ডামুডা থানার বালি বাড়ি বৈকান্দি গ্রামের মো. রিপন মিয়ার সন্তান। বর্তমানে মিরপুরের কালশীর আদর্শ নগর এলাকায় থাকতেন।


বিবার্তা/বুলবুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com