মগবাজারে বোমা বিস্ফোরণের ঘটনায় আহত কিশোর ঢাকা মেডিকেলে ভর্তি
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৩, ২০:৩৮
মগবাজারে বোমা বিস্ফোরণের ঘটনায় আহত কিশোর ঢাকা মেডিকেলে ভর্তি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মগবাজের বোমা বিস্ফোরণের ঘটনায় আকিলুর রহমান (১৫) নামে আরেক কিশোরকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়েছে।


মগবাজারে বোমা বিস্ফোরণের ঘটনার পরে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়, সেখান থেকে পরে শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসার পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য রেফার করা হয়।


আহত আকিলের ভাই শাকিলুর রহমান বিবার্তাকে বলেন, আমার ভাই ভাংগারী দোকানের কর্মচারী ছিল। ঘটনার সময় সে ওই রাস্তা দিয়ে যাওয়ার পথে মগবাজার ফাস্ট ফার্মা লিমিটেডের সামনে বোমা বিস্ফোরণ ঘটে, এতে আমার ভাইসহ কয়েকজন আহত হন, পরে আমার ভাইকে অন্য একটি হাসপাতালে নিয়ে যাই। সেখানকার চিকিৎসক বলেছে উনাকে ঢাকা মেডিকেল নিয়ে যেতে যেহেতু তার শরীরে অসংখ্য স্প্লিন্টার ও কাঁচের টুকরা রয়েছে। বর্তমানে আমার ভাইয়ের চিকিৎসা চলছে।


উল্লেখ‍্য মঙ্গলবার সকাল সাড়ে নটার দিকে মগবাজারে একটি ফার্মেসির সামনে বোমা বিস্ফোরণে চারজন আহত হন। আহতরা হলেন- সাইফুল ইসলাম (৩৬ ), মো. তারেক (২০ ), আবুল কালাম (২৫ ) ও মোহাম্মদ শাহিন (৩০)। এরা সকলে চিকিৎসা নিয়ে হাসপাতাল ত্যাগ করেন।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, সকালে বোমা বিস্ফোরণের ঘটনায় চারজন হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে চলে যান। এখন শুধু গুরুতর আহত অবস্থায় আকিলুর রহমান নামে একজন চিকিৎসাধীন রয়েছেন।


বিবার্তা/বুলবুল/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com