রাজধানীতে পারিবারিক কলহের জেরে স্বামীর গোপন অঙ্গ কর্তন
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৩, ২১:১৮
রাজধানীতে পারিবারিক কলহের জেরে স্বামীর গোপন অঙ্গ কর্তন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কামরাঙ্গীরচরে পারিবারিক কলহের জেরে স্বামীর গোপন অঙ্গ কর্তন করেছেন স্ত্রী। ভুক্তভোগী স্বামীর নাম মোহাম্মদ সাইফুল্লাহ (২৮)।


সোমবার (২৩ জানুয়ারি) বিকাল ৪টার দিকে এ ঘটনাটি ঘটে। তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে সন্ধ্যা ৬টার দিকে নিয়ে আসা হয়।


উদ্ধার করে নিয়ে আসা ভুক্তভোগীর বাবা আব্দুল আউয়াল বলেন, আজ বিকেলে আমার ছোট মেয়েকে আমার ছেলের বউ ফাতেমা বেগম ফোন দিয়ে জানায় তোমার ভাই ঘুমের বড়ি খেয়েছে। সে অসুস্থ হয়ে পড়েছে তাড়াতাড়ি আসো, না হয় যে কোন সময় মারাও যেতে পারে। পরে আমরা খবর পেয়ে ছেলের বাসায় গিয়ে দেখি আমার ছেলে রক্তাক্ত অবস্থায় বিছানায় ছটফট করছে, তখন তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করানো হয়।


নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগীর মা বিবার্তাকে বলেন, আমার ছেলে সাইফুল্লা প্রেম করে ৮ বছর আগে বিয়ে করে। তার ঘরে তিনটি সন্তান রয়েছে। এর আগেও তার স্ত্রী ফাতেমা বেগমের বিয়ে হয়, ওই ঘরে তার দুটি সন্তান আছে। তারপরও অজান্তে আমার ছেলে বিয়ে করে। বিয়ের পর থেকে অশান্তি আর অশান্তি, শুধু ঝগড়া আর ঝগড়া। যার কারণে আমাদের সাথে ছেলেকে রাখেনি, তাদেরকে আলাদা করে দেয়া হয়েছে। আজ বিকেলে এ ঘটনা ঘটিয়ে তিন সন্তানকে নিয়ে পালিয়ে যায় ওই গৃহবধূ।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, কামরাঙ্গীরচরে পারিবারিক কলহের জেরে স্বামীর গোপন অঙ্গ কর্তনের খবর জানা গেছে। আহত সাইফুল্লাহ শেখ হাসিনা বার্ন প্লাস্টিক সার্জারি ইউনিটে জরুরি বিভাগে চিকিৎসাধীন। বিষয়টি কামরাঙ্গীরচর থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com