কোটচাঁদপুরে এনজিও কর্মকর্তার মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ০৬ মে ২০২৪, ১৫:৫৮
কোটচাঁদপুরে এনজিও কর্মকর্তার মৃতদেহ উদ্ধার
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কোটচাঁদপুরে ওয়েভ ফাউন্ডেশনের অফিস কক্ষের দরজা ভেঙ্গে সাইদুর রহমান (৪৫) নামে এক এনজিও কর্মকর্তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।


৬ মে, সোমবার সকালে পৌর শহরের গাবতলা পাড়া সনি আবাসিকের পাশের ভবনে ওয়েভ ফাউন্ডেশনের অফিসের একটি কক্ষের দরজা ভেঙ্গে ওই কর্মকর্তার মৃতদেহ উদ্ধার করা হয়।


ধারণা করা হচ্ছে, রাতের কোন এক সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।


মৃত সাইদুর রহমান রাজবাড়ি জেলার পাংশা উপজেলার হাবাশপুর গ্রামের মৃত ওমর আলী মণ্ডলের ছেলে। তিনি ওয়েভ ফাউন্ডেশনের শাখা ব্যবস্থাপক হিসাবে কোটচাঁদপুর অফিসে কর্মরত ছিলেন।


অফিসের এক এনজিও কর্মী জানান, রবিবার রাত ৮টার দিকে সাইদুর রহমান অফিসে তার বেডরুমে প্রবেশ করেন। আজ (সোমবার) সকালে অনেক ডাকাডাকি করেও তিনি রুমের দরজা খুলছেন না। পরে এক সহকর্মীকে নিয়ে ভবনের পাশ থেকে উঠে জানালা দিয়ে বেডরুমে তার মৃতদেহ পড়ে থাকতে দেখি। ঘটনাটি পার্শ্ববর্তী সৃজনী ফাউন্ডেশনের শাখা ব্যবস্থাপক স্বপন কুমারকে জানালে, তিনি ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে এসে রুমের দরজা ভেঙ্গে এনজিও কর্মকর্তার মৃতদেহ উদ্ধার করে।


মৃতের শ্যালক সামিউল ফেরদৌস জানান, তার বোন জামাইয়ের হার্ট ও এ্যাজমার সমস্যা ছিল। এর আগে তিনি স্ট্রোকও করেছেন। মনে হয় তিনি ঘুমের মধ্যেই স্ট্রোক করে মারা গেছেন। পরে পরিবারের নিকট মৃতদেহ হস্তান্তর করা হয়।


বিবার্তা/রায়হান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com