রাজবাড়ীতে ইয়াবা বহনকারী রোহিঙ্গাসহ আটক ২
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ১৮:০৪
রাজবাড়ীতে ইয়াবা বহনকারী রোহিঙ্গাসহ আটক ২
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। তারা হলেন, আবুল কালাম (৩৭) নামের এক রোহিঙ্গা ও রফিকুল ইসলাম ওরফে রিজভী চৌধুরী (২০)।


৩০ ডিসেম্বর, শনিবার ফরিদপুর র‌্যাব-১০ এর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার এ তথ্য নিশ্চিত করেন।


আটক আবুল কালাম বালুখালি রোহিঙ্গা ক্যাম্প-১ এর মৃত বশির আহম্মেদ এর ছেলে ও রফিকুল ইসলাম অরফে রিজভী চৌধুরী কক্সবাজার রামু উপজেলার মাহমুদুল হকের ছেলে।


র‌্যাব-১০ এর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, শুক্রবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ উপজেলাধীন দৌলতদিয়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৭ হাজার ৮৩০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে।যার অবৈধ বাজার মূল্য প্রায় চব্বিশ লক্ষ টাকা।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদেরকে পেশাদার মাদক কারবারি বলে স্বীকার করেছে। তারা বেশ কিছুদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখে ধুলো দিয়ে বিশেষ কৌশল অবলম্বন করে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে রাজবাড়ীর গোয়ালন্দসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গোয়ালন্দ ঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com