নড়াইলে স্টিকার ব্যবহার করায় নৌকার ৪ সমর্থককে জরিমানা
প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২৩, ১৫:১৩
নড়াইলে স্টিকার ব্যবহার করায় নৌকার ৪ সমর্থককে জরিমানা
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতিকের প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সমর্থকদের মোটরসাইকেলে নৌকা প্রতীকের স্টিকার ব্যবহার করায় ৪ সমর্থককে ৫ হাজার ২০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।


২৭ ডিসেম্বর, বুধবার রাতে শহরের হাতির বাগান এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করেন ম্যাজিস্ট্রেট মো.আনিসুর রহমান।


আদালত সূত্রে জানা গেছে, নির্বাচনি আচারণবিধি লঙ্ঘনের ব্যাপারে কঠোর অবস্থানে রয়েছে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়। বুধবার রাতে শহরের হাতির বাগানে অভিযানকালে মোটরসাইকেলে পোস্টার ও লিফলেট লাগানোর অপরাধে জাহিদুর রহমান নামে এক ব্যক্তিকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। একই সময় আরও তিনজনকে ৩ হাজার ২০০ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।


নির্বাচনি দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আনিসুর রহমান বলেন, যানবাহনে স্টিকার লাগানো ব্যক্তিদের জরিমানার পাশাপাশি ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে।


জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী বলেন, নিয়মিত পর্যবেক্ষণে আচরণবিধি লঙ্ঘন ধরা পড়ায় প্রার্থীদের জরিমানা করা হয়েছে। নির্বাচনি কার্যক্রম শেষ হওয়ার আগ পর্যন্ত এ পর্যবেক্ষণ অব্যাহত থাকবে।


বিবার্তা/শরিফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com