সরকারের পাতানো নির্বাচনে ভোট কেন্দ্রে না যাওয়ার আহ্বান
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২৩, ১৮:৪০
সরকারের পাতানো নির্বাচনে ভোট কেন্দ্রে না যাওয়ার আহ্বান
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গড়তে শেরপুরে লিফলেট বিতরণ করেছে বিএনপি।


২৭ ডিসেম্বর, বুধবার বিকালে শ্রীবরদী উপজেলার বিভিন্ন স্থানে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেলের নেতৃত্বে এ লিফলেট বিতরণ করা হয়।


এসময় তিনি বলেন, আমি বিএনপির নেতাকর্মী, সমর্থকসহ সর্বস্তরের জনসাধারণকে ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য আহ্বান জানাচ্ছি। এ নির্বাচনে আপনারা যাবেন না।


তিনি আরো বলেন, যে সরকার জনগণের স্বার্থ, দেশের স্বার্থ, জনগণের জীবন-জীবিকা নিয়ে খেলা করছে, এই সরকারকে অসযোগিতা করুন। ইতিহাসে প্রথম শুনলাম- একটা রাজনৈতিক দল নিজের প্রার্থীর বাইরে ডামি প্রার্থী দেয়। তাই সর্বাত্মক প্রতিরোধে সরকারের পতন নিশ্চিতের আহ্বান জানান তিনি।


এসময় শ্রীবরদী উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রহিম দুলাল, শ্রীবরদী শহর বিএনপির সভাপতি ফজলুল হক চৌধুরী অকুল, সাধারণ সম্পাদক আনিছুর রহমান খোকন, শ্রীবরদী উপজেলা যুবদলের আহ্বায়ক আলবেরুনী মো. আবু রায়হান, সদস্য সচিব ইখলাসুর রহমান লিটন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জুবাইদুল ইসলাম রাজনসহ বিএনপি ও এর সহযোগী অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


বিবার্তা/মনির/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com