সরিষাবাড়ীতে থানা হাজতে আসামির মৃত্যু
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২৩, ১৭:১৩
সরিষাবাড়ীতে থানা হাজতে আসামির মৃত্যু
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের সরিষাবাড়ীতে থানা হাজতে আনোয়ার হোসেন নামে এক আসামির মৃত্যু হয়েছে। ২৬ ডিসেম্বর, মঙ্গলবার রাত ১২ টার দিকে সরিষাবাড়ী থানায় এ ঘটনা ঘটে।


মৃত আনোয়ার হোসেন উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা হাটবাড়ী গ্রামের দুলু কামারের ছেলে বলে জানা গেছে। পেশায় তিনি কৃষক ছিলেন।


সরিষাবাড়ী থানা ও আনোয়ারের পরিবার সূত্রে জানা যায়, আসামি আনোয়ার হোসেনের সাথে কিছুদিন আগে পার্শ্ববর্তী এলাকার ফিরোজ মিয়ার মারামারি হয়। পরে ফিরোজ মিয়া আনোয়ার হোসেনকে আসামি করে থানায় মামলা দায়ের করে। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে মামলার এজাহার ভুক্ত আসামি হিসেবে আনোয়ার হোসেনকে তার নিজ গ্রাম থেকে গ্রেফতার করে থানায় নিয়ে এসে হাজতে রাখে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই শহীদুর রহমান। হঠাৎ রাত ১২ টার দিকে আনোয়ার অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।


এ বিষয় কথা বলতে মামলার তদন্ত কর্মকর্তা এস.আই শাহীদুর রহমানের ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ না করে তার ছেলেকে দিয়ে রিসিভ করান।


আনোয়ার হোসেনের মামা আলহাজ ফকির বলেন, কালকে বিকেলে আনোয়রকে পুলিশ ধরে নিয়ে আসে। হঠাৎ রাতে খবর পাই থানায় আনোয়ার মারা গেছে। লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর পাঠিয়েছে। আমরা লাশের জন্য বসে আছি।


সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মেহেদী হাসান বলেন, রাত আনুমানিক ১২ টা ১৫ মিনিটের দিকে পুলিশ আনোয়ার হোসেন নামে একজনকে হাসপাতালে নিয়ে আসে। আমরা পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করি। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে বলেও জানান তিনি।


এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত অফিসার মুশফিকুর রহমান বলেন, আনোয়ার এজাহার ভুক্ত আসামি ছিলো। তাকে গ্রেফতার করে থানা হাজতে রাখা হয়৷ রাত ১২ টার দিকে হঠাৎ আনোয়ার অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বুধবার (২৭ ডিসেম্বর) সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/মনির/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com