নিখোঁজের ৬দিন পর
দৌলতপুরে পঞ্চম শ্রেণির ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২৩, ১৪:১৮
দৌলতপুরে পঞ্চম শ্রেণির ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া জেলার দৌলতপুরে নিখোঁজের ছয়দিন পরে শিক্ষার্থীরা অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। উদ্ধার হওয়া শিক্ষার্থীর নাম শাহিন আলী (১১)। সে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের তেকালা গ্রামের প্রবাসী সানের আলীর ছেলে ও তেকালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।


রবিবার (১৭ ডিসেম্বর) সকালে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে কাজ করতে যাওয়ার সময় মরদেহটি কয়েকজন কৃষক দেখতে পেয়ে, থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল এসে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করে।


ঘটনাস্থল পরিদর্শন করেছেন দৌলতপুর-ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল-মুরাদ ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম।


পরিবার ও এলাকাবাসীর ধারণা, ছিনতাইকারিরা ভ্যান ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় শাহিনকে হত্যা করে মাঠের ভেতর ফেলে রেখে যায়। মুখমন্ডল পঁচে যাওয়ার কারণে পরিধেয় পোষাক দেখে শাহিনের মরদেহ বলে নিশ্চিত করেছেন তার পরিবার।


উদ্ধারকৃত মরদেহটি শাহিনের বলে নিশ্চিত করেছেন দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান আছে বলেও তিনি জানান।


উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর বিকাল ৪ টার সময় শাহিন আলি তার দাদার ব্যাটারি চালিত পাখি ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করও শাহিনকে না পেয়ে পরদিন (১২ ডিসেম্বর) দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার।


বিবার্তা/তুহিন/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com