কাউখালীর নির্মল কৃষ্ণ সমদ্দারের পরলোক গমন
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২৩, ০১:২৩
কাউখালীর নির্মল কৃষ্ণ সমদ্দারের পরলোক গমন
কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শ্রী গুরু সংঘ বাংলাদেশ কেন্দ্রীয় আশ্রমের সহ-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ কাউখালী উপজেলা শাখার সাবেক সহ-সভাপতি শিক্ষানুরাগী নির্মল কৃষ্ণ সমদ্দার (৮০) পরলোক গমন করেছেন।


গত শুক্রবার রাতে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি পরলোক গমন করেন।


১৬ ডিসেম্বর, শনিবার দুপুরে কাউখালী উজিয়ালখান নিজ শ্মশান ঘাটে তার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন করা হয়। নির্মল সমদ্দার দুই মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।


শ্রী গুরু সংঘ বাংলাদেশ কেন্দ্রীয় আশ্রমের সহ-সাধারণ সম্পাদক নির্মল কৃষ্ণ সমদ্দার মৃত্যুতে জাতীয় পার্টির জেপির চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এম.পি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।


এক শোক বিবৃতিতে তিনি প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।


এ ছাড়া নির্মল সমদ্দারের শোকহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে এবং আত্মার শান্তি কামনা করে পৃথক ভাবে শোক প্রকাশ করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা ইসাহাক আলী খান পান্না, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এ.কেএম আব্দুস শহীদ. সাধারন সম্পাদক মনিরুজ্জামান পল্টন,সহ-সভাপতি সুনীল কুন্ডু, কাউখালী উপজেলা জাতীয় পার্টি জেপির (ভারপ্রাপ্ত)সভাপতি মো.নুরুল আমিন,সাধারন সম্পাদক মনজুরুল মাহাফুজ পায়েল, শ্রী গুরু সংঘ বাংলাদেশ কেন্দ্রীয় আশ্রমের সহ-সাধারন সম্পাদক রনজয় দত্ত,কোষাধ্যক্ষ বিপুল বরন ঘোষ সহ বিভিন্ন রাজনৈতিক,জনপ্রতিনিধি,সামাজিক .শিক্ষক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


বিবার্তা/রবিন/এসবি


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com