ব্রাহ্মণবাড়িয়ায় অর্ধগলিত নারীর লাশ দাফন
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০২৩, ১৯:৩২
ব্রাহ্মণবাড়িয়ায় অর্ধগলিত নারীর লাশ দাফন
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থেকে উদ্ধারকৃত অর্ধগলিত অজ্ঞাতনামা নারীর (৪০) লাশ দাফন করেছে 'ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর' নামের একটি সংগঠন।


১৫ ডিসেম্বর, শুক্রবার বাদ জুম্মা নবীনগর থানা পুলিশের কাছ থেকে ব্রাহ্মণবাড়িয়া ‘বাতিঘর’ লাশ গ্রহণ করে জানাজার নামাজ পর মেড্ডা তিতাস নদীর পাড়ের বেওয়ারিস লাশের কবরস্থানে দাফন করেন।


বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) নবীনগরের পৌরসভার মাঝিকাড়া গ্রামের একটি ডোবায় এক নারীর অর্ধগলিত মরদেহ ভেসে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। মরদেহটি কয়েকদিন পানিতে থাকার কারণে মহিলার শরীরে পচন ধরে যায়। ময়নাতদন্তের জন্য অজ্ঞাত মহিলার লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।


নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, অজ্ঞাতনামা নারীর পরিচয় শনাক্ত হয়নি বলে বেওয়ারিস লাশ দাফন কাজের সংগঠন ব্রাহ্মণবাড়িয়া ‘বাতিঘর’ কে লাশ দাফনের চিঠি পাঠায়। অজ্ঞাত মরদেহটি গ্রহণ করে শুক্রবার জুম্মার পর জানাজার নামাজ শেষে মেড্ডা তিতাস নদীর পাড়ের বেওয়ারিস লাশের কবরস্থানে দাফন করা হয়।


উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর বেওয়ারিস লাশ দাফন কাজ ও মানবিক কাজ দিয়ে জেলায় সবার চেয়ে এগিয়ে। তারা জেলায় টেলি-মেডিসিন সেবা, বিনামূল্যে অক্সিজেন সেবা ও ২৪ ঘণ্টা বিনামূল্যে রক্তদান করে যাচ্ছে। যা এই প্রথম কোনো সংগঠন এত গুলো কাজ করছে। এখন পর্যন্ত ১২৭টি বেওয়ারিস লাশ দাফন কাজ সম্পন্ন করেছে ‘বাতিঘর’।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com