নওগাঁয় তরুণী মৃত্যুর রহস্য উদ্‌ঘাটন, বাবা-ছেলে গ্রেফতার
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২৩, ১৭:০৮
নওগাঁয় তরুণী মৃত্যুর রহস্য উদ্‌ঘাটন, বাবা-ছেলে গ্রেফতার
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর সদর উপজেলার তিলকপুর ইউনিয়নের নারায়ণপুর গ্রামের তুলশীগঙ্গা নদীর বেড়িবাঁধের পাশ থেকে গত মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে রিংকু আক্তার (১৮) নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছিলো পুলিশ।


নিহত রিংকু আক্তার জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নের রাইকালী গ্রামের মৃত রাজ্জাকের মেয়ে।


লাশ উদ্ধারের পর জয়পুরহাট জেলা আক্কেলপুর উপজেলার মাটিয়াকুরি গ্রামের আলাউদ্দীনের ছেলে নাঈম ও সহযোগী হিসেবে একই গ্রামের মৃত আব্দুল আজিজ মন্ডলের ছেলে আলাউদ্দীন কে আসামি করে এবং নিহত রিংকুর মা শাহিনা বেগমকে বাদী করে একটি হত্যা মামলা নিয়েছে পুলিশ।


থানা সূত্রে জানা যায়, ৩০ নভেম্বর, বৃহস্পতিবার দিবাগত-রাতে রাজশাহীর পবা থানা ও জয়পুরহাটের আক্কেলপুরে অভিযান চালিয়ে বাবা ও ছেলে দুজনকে আটক করা হয়েছে।


আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে নওগাঁ সদর মডেল থানার দেওয়া তথ্য মতে আরও জানা যায়, নিহত রিংকু ও নাঈমের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এই সম্পর্কে পরিবার বাধা হয়ে দাঁড়ালে গত সোমবার (২৭ নভেম্বর) সকালে তারা কোর্ট ম্যারেজ করার জন্য বাড়ি থেকে বেরিয়ে একটি অটো রিকশায় করে রাজশাহী কোর্টের উদ্দেশ্যে রওনা হয়। দুজনের মধ্যে নওগাঁ কোর্ট অথবা রাজশাহী কোর্টে কোর্ট ম্যারেজ করা নিয়ে তর্ক বিতর্ক আর ধস্তাধস্তির এক পর্যায়ে সদর উপজেলার চকগৌড়ি মেইন রাস্তায় অটোরিক্সা থেকে মেয়েটি পড়ে যায়। অতঃপর মেয়েটির মাথা ও হাত পায়ে গুরুতর জখম হলে তাকে বাঁচানোর জন্য তার প্রেমিক নাঈম দ্রুত মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা খারাপ দেখে রাজশাহি মেডিকেল কলেজে ভর্তির পরামর্শ দেন। এতে প্রেমিক নাঈম ভয় পেয়ে তার বাবা আলাউদ্দীনের সাথে আলোচনা করলে তার বাবা রাজশাহী ইসলামি হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়। দ্রুত অ্যাম্বুলেন্সযোগে রিংকুকে রাজশাহী ইসলামি হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।


নাঈম ও তার বাবা ভয় পেয়ে রিংকুর লাশটি ওই রাতের আধারে তিলকপুর ইউনিয়নের নারায়ণপুর গ্রামের তুলশীগঙ্গা নদীর বেড়িবাঁধের পাশে ফেলে পালিয়ে যায়।


নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি ফয়সাল বিন আহসান বলেন, এ ঘটনায় দুই জায়গায় অভিযান চালিয়ে বাবা ও ছেলেকে আটক করা হয়েছে। নাঈম ও রিংকুর মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। তারা বিবাহের জন্য রাজশাহী যাওয়ার সময় রাস্তায় মেয়েটি পড়ে যায়। এ ঘটনায় একটি কলেজ ব্যাগ ও একটি ভ্যান জব্দ করে আদালতে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/রকি/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com