রমনায় ছিনতাইকারীর কবলে পড়ে শিক্ষিকা আহত
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২৩, ১২:২৮
রমনায় ছিনতাইকারীর কবলে পড়ে শিক্ষিকা আহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর রমনা মৎস্য ভবন ও কাকরাইলের মাঝামাঝি স্থানে ছিনতাইকারী ব্যাগ টান দিলে রিকশা থেকে পড়ে মাহমুদা বেগম শিমু (৪৭), উদয়ন স্কুলের এক শিক্ষিকার হাত পা ভেঙেছে।


গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক অর্থোপেডিক ২০৬ নং ওয়ার্ডে ভর্তির দেন।


শুক্রবার (১ডিসেম্বর) দুপুরে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। আহতের স্বামী কাজী জহিরুল হক জানান, আমার স্ত্রী উদয়ন স্কুলের গার্হস্থ্য অর্থনীতির শিক্ষিকা আমারা হাজারীবাগের গণকটুলি এলাকায় ভাড়া বসায় থাকি।


আহত শিক্ষিকা মাহমুদা বেগম বলেন, আন্তর্জাতিক ট্রাইব্যুনালের বিচারপতি আবু আহমেদ জমাদ্দারের শ্যালকের স্ত্রী আমি। শুক্রবার দুপুরের দিকে পারিবারিক অনুষ্ঠানে আমারা কাকরাইল বিচারপতির বাসভবনে রিকশায় যোগে যাচ্ছিলাম। তখন পিছন দিক থেকে হেলমেট পরা অবস্থায় দুজন মোটরবাইক আরোহী এসে আমার হাতে থাকা ভ্যানিটি ব্যাগটি থাবা মেরে ব‍্যাগটি নিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় আমি রিকশা থেকে পড়ে গিয়ে আমার ডান পা এবং বাম হাত। গুরুতর আঘাত পাই, পরে আমার স্বামী ও স্বজনরা খবর পেয়ে আমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। পরে চিকিৎসকরা এক্সরে ও পরীক্ষা-নিরীক্ষা করে জানান আমার ডান পায়ের হাড় ভেঙে গেছে এবং হাত বাম হাতেও ফ্যাকচার হয়েছে।


রমনা থানার উপ–পরিদর্শক (এস আই) মিজানুর রহমান জানান, আমি (ঢামেক ) হাসপাতালে এসে আহত ওই শিক্ষিকার জবানবন্দি নিয়েছি। আমরা ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে অপরাধীদের শনাক্তের চেষ্টা করছি। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com