কটকা টাওয়ারে ত্রুটি, ১৮ ট্রলারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন
প্রকাশ : ১৭ নভেম্বর ২০২৩, ১৮:২৬
কটকা টাওয়ারে ত্রুটি, ১৮ ট্রলারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন
বরগুনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুন্দরবনের কটকায় টেলিটকের টাওয়ারে ত্রুটি দেখা দেওয়ার কারণে উত্তাল বঙ্গোপসাগরে মাছ শিকার করতে যাওয়া ১৮টি ট্রলারের ২৬০ জন জেলের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না বলে জানিয়েছেন বাংলাদেশ মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী।


১৭ নভেম্বর, শুক্রবার দুপুরে গোলাম মোস্তফা চৌধুরী বলেন, ঘূর্ণিঝড় মিধিলির কারণে দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগরে মাছ শিকার করা চার হাজার ট্রলারের বেশিরভাগ সুন্দরবন ও পাথরঘাটার মৎস্য অবতরণ কেন্দ্রের ঘাটে নিরাপদে আশ্রয় নিয়েছে।


তবে, ১৮টি ট্রলারের ২৬০ জন জেলের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না তারা। এ কারণে দুশ্চিন্তায় রয়েছেন ওইসব ট্রলারে থাকা জেলেদের পরিবার ও ট্রলার মালিকরা। জেলা প্রশাসন, নৌবাহিনী ও কোস্টগার্ডকে বিষয়টি জানানো হয়েছে।


তিনি আরও জানান, সুন্দরবনের কটকায় টেলিটকের টাওয়ারে ত্রুটি দেখা দেওয়ার কারণে জেলেদের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না তারা।


সুন্দরবনের বাগেরহাটের ডিসট্রিক্ট ফরেস্ট অফিসার (ডিএফও) কাজী মুহাম্মদ নুরুল করিম জানান, দুবলার চরে অনেক জেলেরা আশ্রয় নিয়েছেন। তাদের দেখভাল করছে বন বিভাগ। কটকার টাওয়ারের সমস্যা হওয়ায় অনেক জেলেদের সঙ্গে যোগাযোগ করতে পারছে না তাদের পরিবার ও ট্রলার মালিকরা।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com