তথ্য প্রতিমন্ত্রীর সাথে আইটো নেতাদের মতবিনিময়
প্রকাশ : ০৬ মে ২০২৪, ২০:০৫
তথ্য প্রতিমন্ত্রীর সাথে আইটো নেতাদের মতবিনিময়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ সরকার অনুমোদিত আইপি-টিভি মালিকদের সংগঠন ‘অ্যাসোসিয়েশন অব আইপি-টিভি ওনার্স অব বাংলাদেশ (আইটো)’ এর নেতৃবৃন্দ।



৬ মে, সোমবার দুপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে তারা সাক্ষাৎ করেন।


প্রায় ঘণ্টাখানেক প্রতিমন্ত্রী ও আইটো নেতাদের মধ্যে মতবিনিময় হয়। সাক্ষাৎ পর্বে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


এ সময় উপস্থিত ছিলেন এফ. এম. শাহীন (জাগরণ টিভি), শিপলু রহমান খান (এসআরকে টিভি), মিরাজ উদ্দিন খান (এমই টিভি), মো. আব্দুস শুকুর ইমন (রাজধানী টিভি), শাহীন আলম স্বপন (জাগরণী টিভি), দুলাল মিজি (নিউজ২১ বাংলা টিভি), গোলাম মুক্তাদির (মুভি বাংলা টিভি) এবং এম. জি. কিবরিয়া চৌধুরী (জেএ টিভি)।



মতবিনিময়ে আইপি-টিভি নেতৃবৃন্দ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদার তথ্য নীতির কল্যাণে বাংলাদেশে আজ এক বিপ্লব শুরু হয়েছে। শিক্ষা, সংস্কৃতি, বিনোদন এবং মৌলিক চেতনা বিকাশে গণমাধ্যমগুলো উল্লেখযোগ্য ভূমিকা পালন করে সব বাংলাদেশিদের প্রাণের বাংলাদেশের সঙ্গে বেঁধে রাখছে সবসময়। সেই আলোকে এবং বর্তমান বিশ্বের চাহিদা অনুধাবন করে, বাংলাদেশের প্রথম ১৪টি আইপি টিভির অনুমোদন দেয়া হয়। মাননীয় প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশের যে স্বপ্ন বুনেছেন সে স্বপ্ন বাস্তবায়নে এবং গুজব ও অপপ্রচার রোধে নিউ মিডিয়া হিসেবে আইপি-টিভি সক্রিয় ভূমিকা রাখতে সক্ষম।


এ সময় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত আইপি-টিভি মাধ্যমকে স্বাগত জানান এবং নিউ মিডিয়া হিসেবে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। তিনি সুস্থ এবং মানসম্পন্ন অনুষ্ঠান সম্প্রচারে আইপি-টিভিগুলোকে উৎসাহিত করেন।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com