শিরোনাম
রাজশাহীতে প্রধানমন্ত্রীর উপহারের ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ
প্রকাশ : ০৯ নভেম্বর ২০২৩, ১৮:৪৪
রাজশাহীতে প্রধানমন্ত্রীর উপহারের ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে অসহায় ও দুস্থদের মাঝে দুই বান্ডিল ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে ।


৯ নভেম্বর, বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে রাজশাহী শিশু একাডেমির সভাকক্ষে আলোচনা সভায় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আদিবা আনজুম মিতা উপস্থিত থেকে ৫০ টি পরিবারের মাঝে দুই বান্ডিল করে ঢেউটিন ও নগদ ছয় হাজার টাকা বিতরণ করেন।


উপহার সামগ্রী নিতে আসা এক ব্যক্তি বলেন, আমার ঘরের টিন ফুটো হয়েছে অনেক দিন আগে, টাকার অভাবে তা মেরামত করতে পারিনা, উপর থেকে নিচে বৃষ্টির পানি পড়ে, বৃষ্টির দিনে ঘরে ঘুমাতে পারিনা, প্রধানমন্ত্রীর উপহারের দেওয়া টিন লাগিয়ে শান্তিতে এখন ঘুমাবো, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ আমাদের পাশে থাকার জন্য।


প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণকালে এমপি আদিবা আনজুম মিতা বলেন, নদী ভাঙন ও বিভিন্ন দুর্যোগের সময় আপনাদের ঘরবাড়ির ক্ষয়ক্ষতির কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে আপনাদের জন্য ঢেউটিন ও নগদ অর্থ পাঠিয়েছেন। এখন থেকে আপনাদের আর চিন্তা করা লাগবে না আপনাদের চিন্তা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনারা শুধু আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন ‌।


তিনি আরো বলেন, বিএনপি ২৮ তারিখে মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের গায়ে হাত দিয়েছে, কাপড় চোপড় ছিঁড়ে ফেলেছে তারা এভাবেই ক্ষমতায় আসতে চাই। এদেশের মানুষ বিএনপিকে আর চাই না, আবারো শেখ হাসিনা ক্ষমতায় আসবে এবং এদেশের মানুষের সকল চাহিদা পূরণ করবে।


বিবার্তা/মোস্তাফিজ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com