নড়াইলে আলমগীর হত্যার ৩ আসামি গ্রেফতার
প্রকাশ : ৩০ অক্টোবর ২০২৩, ১৪:৫৭
নড়াইলে আলমগীর হত্যার ৩ আসামি গ্রেফতার
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়া উপজেলার কোটাকোল ইউপির কোটাকোল গ্রামের আলী আহমদের ছেলে আলমগীর হোসেন হত্যার ১৩ মাস পর ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।


রবিবার (২৯ অক্টোবর) নিজ বাড়ি থেকে তিনজনকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


পুলিশ সূত্রে জানা গেছে, ২০২২ সালের ১০ সেপ্টেম্বর রাতে আলমগীর হোসেন তার বড় ভাই খায়রুজ্জামানের স্ত্রী কানিজ ফাতেমার শরীর স্পর্শ করে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে খায়রুজ্জামান ফকির, তার স্ত্রী কানিজ ফাতেমা ও ছেলে ফয়সাল একত্রিত হয়ে আলমগীর হোসেনকে গলা টিপে হত্যা করে। পরে আসামিরা লাশ গোপন করার জন্য রাতের অন্ধকারে নৌকা যোগে বাড়ির পাশের পাচুড়িয়া বিলের মধ্যে ফেলে দেয়।


১২ সেপ্টেম্বর লোহাগড়া থানা পুলিশ অর্ধগলিত ও উলঙ্গ অবস্থায় বিল থেকে আলমগীরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠায়।


এ ঘটনায় নিহতের ছোট ভাই কামরুজ্জামান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। দীর্ঘ সাত মাস পর ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কেএম তৌফিক আহমেদ টিপু আলমগীর হত্যা মামলায় জড়িত আসামি আপন ভাই খায়রুজ্জামান ফকির ও তার স্ত্রী কানিজ ফাতিমাকে এবং লাশ গুমের সাথে জড়িত অভিযোগে চাচাতো ভাই ইয়ার আলীকে গ্রেফতার।


এব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন বলেন, আসামি খায়রুজ্জামান ফকির ও ইয়ার আলী ফকির ঘটনার সত্যতা স্বীকার করে রবিবার বিকালে আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। ঘটনার সাথে জড়িত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


বিবার্তা/শরিফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com