কক্সবাজার র‌্যাবের অভিযানে অপহৃত উদ্ধার, আটক ২
প্রকাশ : ১২ অক্টোবর ২০২৩, ২০:৫৮
কক্সবাজার র‌্যাবের অভিযানে অপহৃত উদ্ধার, আটক ২
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের উখিয়া থেকে অপহৃত এক ব্যবসায়ীকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৫। এ ঘটনায় জড়িত ২ জনকে আটক করা হয়েছে।


১২ অক্টোবর, বৃহস্পতিবার ভোরে উপজেলার জালিয়াপালং ইউনিয়নের লম্বরী পাড়া এলাকায় থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় ২ জনকে আটক করা হয়।


অপহৃত ব্যবসায়ী চকরিয়া উপজেলার মাইজ ঘোনার মাঝের পাড়া এলাকার সাখাওয়াত হোসেন (৩৩)।


আটককৃতরা হলেন- উপজেলার জালিয়াপালং ইউনিয়নের লম্বরী পাড়া এলাকার মৃত গুরা মিয়া চৌধুরীর ছেলে নইমুদ্দিন (৩৫) ও একই এলাকার মৃত ওলা মিয়ার ছেলে আব্দুল মালেক প্রকাশ মালেক মিয়া (৫৬)।


বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, চকরিয়ার মোহাম্মদ আশহাদুল ইসলাম নামের এক ব্যক্তি র‌্যাব-১৫ এর কাছে একটি অভিযোগ দায়ের করেন। সেখানে বলা হয়, গত ৯ অক্টোবর তার বড় ভাই মাছ ব্যবসায়ী সাখাওয়াত হোসেন (৩৩) জমিজমা সংক্রান্ত মামলার কাজে কক্সবাজারে আসে। পরে বাড়ি ফেরার পথে অপহরণের শিকার হন। পরদিন ১০ অক্টোবর সকালে অপহরণকারীরা মোহাম্মদ আশহাদুল ইসলামের ব্যক্তিগত মোবাইল নম্বরে কল দিয়ে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং অন্যথায় তার ভাইকে খুন করে মরদেহ গুম করে ফেলার হুমকি ও ভীতি প্রদর্শন করে। পরে অপহরণকারীদের সাথে আলোচনা করে অপহরণকারীদের প্রদত্ত পার্সোনাল নগদ নম্বর ০১৮৮২-৬৩২৮৯৮ এ নম্বরে ৫০ হাজার টাকা পাঠিয়েও অপহৃত ভিকটিমের মুক্তি মেলেনি। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে র‌্যাবের একটি দল লম্বরী পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করে। অপহরণ চক্রের মূলহোতাসহ দুইজনকে আটক করে। এ সময় তাদের কাছে থেকে ছিনতাই হওয়া নগদ ১ লাখ টাকার মধ্যে ৮৩ হাজার টাকা উদ্ধার করে।


র‌্যাব জানায়, ঘটনার দিন কক্সবাজারের কলাতলী ডলফিন মোড় এলাকায় অবস্থানকালে অপহরণ করে ব্যবসায়ীকে। তার ছোট ভাই মোহাম্মদ আশহাদুল ইসলাম বাদী হয়ে আটক ২ জনসহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।


বিবার্তা/পুণ্য বর্ধন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com