খাগড়াছড়িতে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
প্রকাশ : ১২ অক্টোবর ২০২৩, ১৪:৩১
খাগড়াছড়িতে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দুনিয়ায় মজদুর এক হও,বাংলার মেহনতি মানুষ এক হও এই স্লোগানে জাতীয় শ্রমিক লীগের খাগড়াছড়ি জেলা শাখা ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।


এ উপলক্ষ্যে ১২ অক্টোবর, বৃহস্পতিবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে আলোচনা সভায় অংশ নেয় নেতাকর্মীরা।


সংগঠনের সভাপতি মো. জানু সিকদার এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মেহেদী হাসান হেলালের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী।


তিনি বলেন, নৈরাজ্য করে আর পার পাওয়া যাবে না। বিএনপি সরকারের সময়ে খাগড়াছড়িতে ওয়াদুদ ভূঁইয়ার নানা অপকর্মের কথা তুলে ধরে প্রধান অতিথি বলেন, আগুন সন্ত্রাস, সাধারণ জনগণের ক্ষতি আর করতে দেওয়া হবে না। সন্ত্রাসী কর্মকাণ্ড করার চেষ্টা করা হলে এবার আর ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি জানিয়ে জাতীয় সংসদ নির্বাচনে জনগণ তাদের কর্মকাণ্ডের দাঁতভাঙা জবাব দেবে।


এ সময় এতে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে,সহ-দপ্তর সম্পাদক নুরুল আজম,সদস্য নুরুল্লাহ হিরো,শামীম চৌধুরী, আফতাব চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ,খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন, জেলা কৃষক লীগের সভাপতি পিন্টু ভট্টাচার্য, পৌর যুবলীগের সভাপতি মানিক পাটোয়ারী, পৌর শ্রমিক লীগের সভাপতি দ্বীন ইসলাম বাকেরসহ সহযোগী সংগঠনের নেতারা এতে অংশ নেন।


বিবার্তা/আল-মামুন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com