নড়াইলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৬:৩৬
নড়াইলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ্ব -১৭) জেলা পর্যায়ের দুই দিনব্যাপী প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।


উদ্বোধনী খেলায় বালিকা (অনুর্ধ্ব -১৭) লোহাগড়া উপজেলা দল ট্রাইইবেকারে ৫-২ গোলে নড়াইল সদর উপজেলা দলকে পরাজিত করে। এ টুর্নামেন্টে বালক-বালিকা দুইটি গ্রুপে জেলার তিনটি উপজেলা ও নড়াইল পৌরসভা দল অংশগ্রহণ করছে।


বুধবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ স্টেডিয়ামে জেলা প্রশসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্দ্যোগে বেলুন উড়িয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক আশফাকুল হক চৌধুরী।


অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীলের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঞ্জুমান আরা, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নড়াইলের জেলা কমান্ড্যান্ট বিকাশ চন্দ্র দাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, জেলা শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ জাহাঙ্গির আলম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের নড়াইলের সহকারি পরিচালক নজরুল ইসলাম, নড়াইল সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়দার আলী, বীরমুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, জেলা ক্রীড়া অফিসার কামরুজ্জামান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইউসুফ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আইয়ুব খান বুলু ও অতিরিক্ত সাধারণ সম্পাদক কৃষ্ণ পদ দাস প্রমুখ।


বিবার্তা/ইমরুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com