ধর্মপাশায় দুর্গোৎসব উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা
প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৩, ১৬:৫০
ধর্মপাশায় দুর্গোৎসব উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা
ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হিন্দু সম্প্রদায়ের সর্বজনীন শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষ্যে ধর্মপাশা উপজেলা প্রশাসনের সঙ্গে উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রতিনিধিদের এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।


৭ অক্টোবর, শনিবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার। অন্যান্যের মাঝে বক্তব্য দেন সহকারী কমিশনার ভূমি অলিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু যতিন্দ্র চন্দ্র সরকার, পিন্টু দে পলাশ প্রমুখ।


এসময় বক্তারা বলেন, শারদীয় দুর্গাপূজা সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা করা হবে। কোন অবস্থাতেই গুজব বা উসকানি মূলক কিছুতেই কান না দিয়ে তৎক্ষণাৎ আইনশৃঙ্খলা বাহিনীকে অবগত করুন। দুর্গাপূজা পালনকালে সকল পূজামণ্ডপে ভলানটিয়ার নিয়োগ রাখতে হবে।


বিশেষ করে রাতের বেলায় পাহারা দিতে হবে। প্রত্যেকটি পূজামণ্ডপে সিসি ক্যামেরা বসাতে হবে। সামনে দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপচেষ্টায় লিপ্ত হতে পারে কিছু দুষ্কৃতকারী। যদি আমরা একটু সচেতন থাকি এবং পাহারা দেই তাহলে এসব দুষ্কৃতকারীরা কোন কিছুই ঘটাতে পারবে না।


বিবার্তা/শহীদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com