জেলা প্রশাসকের হস্তক্ষেপে রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল শুরু
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ২২:২৫
জেলা প্রশাসকের হস্তক্ষেপে রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল শুরু
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী-ঢাকা রুটে শ্যামলী পরিবহনের সঙ্গে দ্বন্দ্বের জেরে বাস চলাচল বন্ধ থাকার পর জেলা প্রশাসকের হস্তক্ষেপে বাস চলাচল শুরু হয়েছে।


৫ সেপ্টেম্বর, মঙ্গলবার রাত ৮টা ৪০ মিনিট থেকে এই রুটে বাস চলাচল শুরু হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছে রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়ছার খান।


জেলা প্রশাসক জানান, জনগণের যাতে কোন ভোগান্তি না হয় সেই বিষয়ে আমরা সব সময় সচেতন। রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ থাকার পর আমি পরিবহন সংশ্লিষ্ট ঢাকার বিভিন্ন মহলের সাথে কয়েক দফা কথা বলেছি। অবশেষে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সঙ্গে রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের বিরোধের মীমাংসা করতে পেরেছি। এই মুহূর্ত থেকে রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল শুরু হয়েছে।


আগামী শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সঙ্গে রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের নেতাদের ঢাকায় মিটিং হবে। তাদের মধ্যে আরও যে-সব সমস্যা আছে তা ওই মিটিংয়ে মাধ্যমে সমাধান হবে।


রাজবাড়ী জেলা বাসমালিক গ্রুপের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন বলেন, ডিসি স্যার আমাদের বাস চালানোর জন্য সিদ্ধান্ত দিয়েছেন। আমরা রাত ৮টা ৪০ মিনিট থেকে বাস চলাচল শুরু করেছি। আগামী শুক্রবার বাংলাদেশ বাস-ট্রাক ওয়ার্স অ্যাসোসিয়েশনের নেতাদের সঙ্গে আমাদের মিটিং হবে। তখন বিস্তারিত বিষয় নিয়ে আলোচনা হবে।


উল্লেখ্য, শ্যামলী পরিবহনের ঢাকা থেকে রাজবাড়ী রুটে দুটি বাস চলে।গত ৩ সেপ্টেম্বর শ্যামলী পরিবহন এ রুটে দিনের বেলায় আরও একটি ট্রিপ নিয়ে আসে।রাজবাড়ী বাসমালিক গ্রুপ বাসটি আটকে দিয়ে ঢাকায় ফেরত পাঠায়।


এরপর দিন সোমবার (৪ সেপ্টেম্বর) সকালে রাজবাড়ী থেকে ঢাকায় যাত্রীসহ বাস গেলে গাবতলী বাস টার্মিনালে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের নেতারা বাস আটকে দেয়। সেইসাথে গাবতলী বাস টার্মিনালে রাজবাড়ীর বাসের সব কাউন্টার বন্ধ করে দেয়। রাজবাড়ী থেকে যাওয়া বাস আটকে রাখে।যার ফলে রাজবাড়ী-ঢাকা রুটে সব বাস চলাচল বন্ধ ছিল।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com