গোপালগঞ্জে কৃষকদের নিয়ে সমিতি গঠন ও প্রকল্প অবহিতকরণ সভা
প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ২১:০৭
গোপালগঞ্জে কৃষকদের নিয়ে সমিতি গঠন ও প্রকল্প অবহিতকরণ সভা
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রান্তিক মানুষের জীবনমান উন্নয়নে ‘পার্টনারশিপ ইন ব্র্যাক ব্যাংক- কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কৃষি উন্নয়ন প্রকল্প’ এর আওতায় গোপালগঞ্জে প্রকল্প অবহিতকরণ ও সমিতি গঠন সভা অনুষ্ঠিত হয়েছে।


৩১ আগস্ট, বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের নকরীর চর ও ছিল না পূর্ব পাড়া গ্রামে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও ব্রাক ব্যাংক পৃথক ২টি সভার আয়োজন করে।


এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক ( পরিকল্পনা, প্রকল্প বাস্তবায়ন ও আইসিটি উইং) জেবুন নেছা জাবেদুর।


বিশেষ অতিথি বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক (পরিকল্পনা, প্রকল্প বাস্তবায়ন ও আইসিটি উইং) মো. মতিউর রহমান ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক (প্রশাসন) মো. জহিরুল হক।


প্রকল্পের ফোকাল পারসন ড. বিজয় কৃষ্ণ বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় গোপালগঞ্জ খামারবাড়ির অতিরিক্ত উপপরিচালক সঞ্জয় কুন্ডু, প্রকল্পের মনিটরিং কর্মকর্তা বিবেকানন্দ হীরা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের গোপালগঞ্জ সদর উপজেলা কৃষি কর্মকর্তা মাফরোজা আক্তার, ছিল না গ্রামের প্রবীণ কৃষক প্রভাত বিশ্বাস সহ আরো অনেকে বক্তব্য রাখেন।


বক্তারা বলেন, এ প্রকল্পের মাধ্যমে প্রান্তিক কৃষকদের সংগঠিত করে কৃষির উন্নয়ন ঘটানো হবে। এ শ্রেণির কৃষকের পেশাগত দক্ষতা আধুনিকায়ন হবে। এতে কৃষি উৎপাদন বৃদ্ধি পাবে। কৃষিতে দেশ আরো সমৃদ্ধ হবে। প্রান্তিক কৃষকের আয় বৃদ্ধি পাবে। ফলে তাদের জীবন মানের উন্নয়ন ঘটবে।


বিবার্তা/সঞ্জয়/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com