ইয়াবা লুকানোর দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী প্রসিকিউটর গ্রেফতার
প্রকাশ : ২৪ আগস্ট ২০২৩, ২১:১৮
ইয়াবা লুকানোর দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী প্রসিকিউটর গ্রেফতার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় মামলা নিষ্পত্তি শেষে আলামতের মাদকদ্রব্য ধ্বংস করার জন্য মালখানা থেকে মাদক আনার সময় এক প্যাকেট ইয়াবা প্যান্টের পকেটে লুকিয়ে ফেলায় মাহমুদুল হাসান নামের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী প্রসিকিউটরকে গ্রেফতার করা হয়েছে।


বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে মামলা দায়েরের পর তাকে কারাগারে পাঠানো হয়েছে। তিনি ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী প্রসিকিউটরের দায়িত্বে ছিলেন। তার কাছ থেকে এক হাজার ২২ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।


আদালত সূত্রে জানা যায়, মাদক দ্রব্যের মামলা আদালতে নিষ্পত্তি করার পর আদালত চত্বরে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়। ২৩ আগস্ট, বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে মাদকদ্রব্য ধ্বংস করার আয়োজন করা হয়। এসময় অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জালাল উদ্দিনসহ আরও কয়েকজন বিচার বিভাগের ম্যাজিস্ট্রেট উপস্থিত ছিলেন।


আদালতের মালখানায় জমা থাকা মাদকগুলো চত্বরে নিয়ে আসা হচ্ছিল। এরমধ্যে এক প্যাকেট ইয়াবা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী প্রসিকিউটর মাহমুদুল হাসান পকেটে ঢুকিয়ে ফেলেন। এতে তার প্যান্টের পকেট উঁচু হয়ে থাকায় উপস্থিত ম্যাজিস্ট্রেটের কাছে আসলে চোখে পড়লে সন্দেহ হয়। ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকা পুলিশ সদস্যদের মাহমুদুল হাসানকে তল্লাশি করতে বলেন। তল্লাশিত করে তার প্যান্টের পকেট থেকে পুলিশ ১০২২ পিস ইয়াবা উদ্ধার করেন।


বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া আদালতের পুলিশ পরিদর্শক কাজি দিদারুল আলম জানান, এ ঘটনায় আদালতের মালখানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা বাদী হয়ে বৃহস্পতিবার মামলা করেন। তাকে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


বিবার্তা/আকঞ্জি/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com