দৌলতপুর সীমান্তে সাপের কামড়ে বাংলাদেশীর মৃত্যু
প্রকাশ : ২৪ আগস্ট ২০২৩, ১৫:৩৬
দৌলতপুর সীমান্তে সাপের কামড়ে বাংলাদেশীর মৃত্যু
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তের ওপার ভারত ভূ-খন্ডে সাপের কামড়ে বুলবুল বিশ্বাস (৪৫) নামে এক বাংলাদেশী নাগরিকের মৃত্যু হয়েছে।


বৃহস্পতিবার (২৪ আগস্ট) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের মোহাম্মদপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশকালে সাপের কামড়ে তার মৃত্যু হয়। পরে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) মরদেহ উদ্ধার করে জলঙ্গী থানা পুলিশে সোপর্দ করেছে।


নিহতের পরিবার ও বিজিবি জানায়, দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন চাইডোবা মোহাম্মদপুর গ্রামের উজির বিশ্বাসের ছেলে বুলবুল বিশ্বাস পারিবারিক কলহের সৃষ্টি হয়। এর জেরধরে পরিবারের সদস্যদের ওপর রাগ করে ভোররাতে ১৫৪/১০-এস সীমান্ত পিলার সংলগ্ন মোহাম্মদপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করে। ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার জলঙ্গী থানার কাচারীপাড়া সীমান্তে তাকে বিষাক্ত সাপে কামড় দেয়। এসময় সে মাটিতে লুটিয়ে পড়ে মারা যায়। পরে ১৪১ বিএসএফ কমান্ডেন্ট অধিনস্থ কাচারীপাড়া বিএসএফ ক্যাম্পের টহল দল নিহতের মরদেহ উদ্ধার করে জলঙ্গী থানা পুলিশে সোপর্দ করে।


ভারতীয় সীমান্তে বুলবুল বিশ্বাস নামে এক বাংলাদেশী নাগরিকের মৃত্যুর বিষয়টি মৌখিকভাবে বিএসএফ’র পক্ষ থেকে বিজিবিকে জানানো হয়েছে বলে স্থানীয় গণমাধ্যমকর্মীদের অবগত করেছেন ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ মহিষকুন্ডি বিজিবি কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুর রহমান। তবে বাংলাদেশী নাগরিকের মরদেহ ফেরতের বিষয়ে আনুষ্ঠানিক পত্র প্রেরণ করা হয়নি ।
বিবার্তা/শরীফুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com