তত্ত্বাবধায়ক সরকার দিতে এত ভয় কেন: চরমোনাই পীর
প্রকাশ : ১৭ আগস্ট ২০২৩, ১৫:৪২
তত্ত্বাবধায়ক সরকার দিতে এত ভয় কেন: চরমোনাই পীর
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ রেজাউল করিম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, আওয়ামী লীগ সরকার যদি বিগত দশ বছরে দেশের এত উন্নয়ন করে থাকে তাহলে আওয়ামী লীগ ও তার মিত্র দলগুলোর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে এত ভয় কেন? বর্তমানে দেশে ভোটের হিসেবে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রতীক হাতপাখা তৃতীয় অবস্থানে আছে। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে ইসলামী শাসনতন্ত্র আন্দোলন একটি বৃহৎ শক্তি হিসেবে প্রকাশ পাবে।


১৭ আগস্ট, বৃহস্পতিবার দুপুরে শহরের সোনার বাংলা কমিনিটি সেন্টারে টাঙ্গাইল সদর উপজেলার ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার দাবি বিএনপির। তত্ত্বাবধায়ক সরকার অতীতে আপনাদেরও দাবি ছিল। আমাদেরও আছে, তাহলে তত্ত্বাবধায়ক সরকার বাস্তবায়নে আপনাদের এত গড়িমসি কেন। তত্ত্বাবধায়ক সরকারের দাবি বাস্তবায়নে গড়িমসি করে দেশটা আপনারা হুমকির মুখে ফেলবেন না।


তিনি আরো বলেন, টাঙ্গাইল একটি বড় জেলা এখানে ইসলাম প্রচারের একটি উর্বর ক্ষেত্র। ইসলামী আন্দোলনের কর্মীদের টাঙ্গাইলের সংসদীয় আটটি আসনে হাতপাখার প্রার্থীকে বিজয়ী করতে একযোগে কাজ করতে হবে।


টাঙ্গাইল সদর উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি মাওলানা রেজাউল করিম রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নাজমুস সাদাত আবিরের সঞ্চালনায় তৃণমূল প্রতিনিধি সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় শাখার সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রেজাউল করিম, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি আলহাজ আকরাম আলী, সহ-সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক আখিনুর মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান সিন্টু প্রমুখ।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com