নরসিংদীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত
প্রকাশ : ১৫ আগস্ট ২০২৩, ২১:০৭
নরসিংদীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। ১৫ আগস্ট, মঙ্গলবার সকাল সাড়ে ছটায় নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জয়বাংলা চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান, নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, নরসিংদীর সিভিল সার্জন ডা: মোঃ নুরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী’র নেতৃত্বে জেলা আওয়ামী লীগ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মোতালিব পাঠান।


এছাড়া, নরসিংদী জেলা গেরিলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য রঞ্জিত কুমার সাহা, জেলা সম্মিলিত সামাজিক আন্দোলন এর সভাপতি সাংবাদিক নিবারণ রায় ও সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম সরকারসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।


বিকেলে বাংলাদেশ শিশু একাডেমি, নরসিংদী মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি।


অপরদিকে, নরসিংদীতে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা লীগসহ অঙ্গসংগঠন সমূহ এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপনসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।


তাছাড়া, দিনব্যাপী বিভিন্ন স্কুল-কলেজসহ সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে নানা আয়োজনের মধ্যদিয়ে দিবসটি পালিত হয়।


বিবার্তা/কামাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com