কম দামে মরিচ বিক্রি নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে নিহত ১
প্রকাশ : ২৯ জুলাই ২০২৩, ১৭:৫৩
কম দামে মরিচ বিক্রি নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে নিহত ১
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশাল নগরীর কাশিপুর বাজারে কম দামে মরিচ বিক্রি নিয়ে দ্বন্দ্বে ছুরিকাঘাতে মো. কামাল হোসেন (৩৮) নামের এক সবজি বিক্রেতা নিহত হয়েছেন। এ ঘটনায় ছুরিকাঘাতে আহত হয়েছেন আরো ৫ জন।


২৯ জুলাই, শনিবার সকালে এ ঘটনা ঘটেছে বলে জানান এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন। ঘটনার পর ছুরিকাঘাতকারী মরিচ বিক্রেতা ও সাবেক সেনা সদস্যকে আটক করেছে পুলিশ।


নিহত কামাল হোসেন নগরীর ২৮নং ওয়ার্ড কাশিপুরের সৈয়দপুর এলাকার এসকান্দার সর্দারের ছেলে।


আহতরা হলেন- কাশিপুরের তিনু মাঝির ছেলে মো. আলমগীর হোসেন (৪০), তার ভাই মো. জাহাঙ্গীর হোসেন (৪৫) ও অপর ভাই মো. জয়নাল আবেদীন (৩৫) এবং একই এলাকার মৃত মো. ইয়াকুব আলীর ছেলে মো. আব্দুল মালেক (৬০)।


আটক ছুরিকাঘাতকারী ও সাবেক সেনা সদস্য মো. সোহেল রানা (৫০) নগরীর কাশিপুর ইছাকাঠি এলাকার সোনাবুদ্দিনের ছেলে।


নগরীর ২৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. ফরিদ হোসেন জানান, ভ্যান গাড়িতে করে কমদামে সবজি ও কাচা মরিচ বিক্রি করছিল সোহেল রানা। বাজারের ব্যবসায়ীরা এর প্রতিবাদ করে। এ নিয়ে মারামারির ও ছুরিকাঘাতে ৬/৭ জন আহত হয়েছে। এর মধ্যে একজনের মৃত্যু হয়েছে।


প্রত্যক্ষদর্শী মো. শহিদ জানিয়েছেন, কাশিপুর বাজারে ব্যবসায়ীরা ২৫০ থেকে ৩০০ টাকা কেজি দরে মরিচ বিক্রি করে। সোহেল রানা বাজারের সামনে এসে মাইকিং করে ১২০ টাকা কেজিদরে মরিচ বিক্রি করে। তখন নিহত কামালসহ আহতরা এসে ওই দামে মরিচ বিক্রি করতে নিষেধ করে। কিন্তু সোহেল রানা রাজি হয়নি। এতে তাকে বাজারের সবজি বিক্রেতা কয়েকজন মিলে বেধরকভাবে মারধর করে। এক পর্যায়ে সোহেল রানা বস্তা কাটা ছুরি দিয়ে তাদের উপর চড়াও হয়। তার এলোপাথারি ছুরিকাঘাতে চারজন জখম হয়। তাদের হাসপাতালে নেয়ার পর চিকিৎসক কামাল হোসেনকে মৃত ঘোষণা করেন।


এ ব্যাপারে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) লোকমান হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ছুরিকাঘাতকারী সেনা সদস্যও আহত অবস্থায় পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রয়েছে। অভিযোগ পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com