নরসিংদীতে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২
প্রকাশ : ২৪ জুলাই ২০২৩, ২০:২৩
নরসিংদীতে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা-সিলেট মহাসড়কে নরসিংদীর শিবপুর উপজেলার ইটাখোলা এলাকা হতে ৩০ কেজি গাঁজা এবং নরসিংদী জেলখানার মোড় হতে ৩ হাজার ৫০০ পিস ইয়াবাসহ আলামিন ও আবুল বাশার নামে দুই মাদক কারবারিকে আটক করেছেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।


২৪ জুলাই, সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফিন।


এসময় তিনি জানান, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিভিন্ন সময়ে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্‌ঘাটন, অপরাধীদের গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার ও আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।


এরই ধারাবাহিকতায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) এর নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার এর নেতৃত্বে উপপরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাক ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল অভিযান পরিচালনা করে শিবপুর উপজেলার মুনসেফচর ইটাখোলা (ঢাকা-সিলেট) হতে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার রাজাপুর মধ্যপাড়া গ্রামের আব্দুল মালেক মিয়ার ছেলে আলামিন মিয়া (২৪) কে একটি পিকআপ গাড়ির ভিতর কৌশলে লুকানো অবস্থায় ৩০ (ত্রিশ) কেজি গাঁজা সহ আটক করেন।


তিনি আরও জানান, অপর আরেক অভিযানে গত ২৩ জুলাই (রবিবার) রাত পৌনে ১০টায় ডিবির একই দল নরসিংদী পৌর শহরের তরোয়ার জেলখানার মোড় হতে কক্সবাজার জেলার উখিয়া উপজেলার তুতুরবিল গ্রামের মীর আহাম্মদ এর ছেলে আবুল বাশার (৪৮) কে একটি মোটরসাইকেল সহ ৩,৫০০ (তিন হাজার পাঁচশত) পিস ইয়াবাসহ আটক করেন।


আটককৃতদের বিরুদ্ধে ইতিপূর্বে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে এবং উল্লিখিত ঘটনায় আটকৃতদের বিরুদ্ধে শিবপুর ও নরসিংদী থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।


বিবার্তা/কামাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com