‘শিশুরাই গড়বে স্মার্ট বাংলাদেশ’
প্রকাশ : ১৬ জুলাই ২০২৩, ১৮:০৪
‘শিশুরাই গড়বে স্মার্ট বাংলাদেশ’
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক ও বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশানের চেয়ারম্যান লিয়াকত লাকি বলেছেন, আগামী দিনে শিশুরাই গড়বে স্মার্ট বাংলাদেশ। তাই শিশুদের কথা শুনতে হবে। শিশুদের মতামতকে গুরুত্ব দিতে হবে। অনেক সময় বয়স্কদের থেকে শিশুরাই অনেক বেশি সুচিন্তিত মতামত প্রদান করে। বয়স্করা নানা ধরনের চিন্তা ভাবনায় থাকে। কিন্তু শিশুদের মনস্তত্ব থাকে পরিচ্ছন্ন।


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে তারাই আধুনিক বাংলাদেশ নির্মাণ করবে।


১৬ জুলাই, রবিবার দুপুরে পঞ্চগড় শিল্পকলা একাডেমির হল রুমে আয়োজিত শিশুদের নৃত্য ও সঙ্গীত বিষয়ক কর্মশালার সমাপনী দিনে সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


এসময় আরও বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমির সভাপতি জহুরুল ইসলাম, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আবু তোয়বুর রহমান, পঞ্চগড় উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি সফিকুল ইসলাম।


বাংলাদেশ শিল্পকলা একাডেমির উদ্যোগে জেলা শিশু সঙ্গীত ও শিশু নৃত্যদলের প্রযোজনা নির্মাণ কর্মসূচির আওতায় তিন দিন ব্যাপী এই কর্মশালা অনুষ্ঠিত হয়।


কর্মশালায় সঙ্গীত প্রশিক্ষক ছিলেন সঙ্গীত শিল্পী ও সংগঠক ইয়াসমিন আলী ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির নৃত্য প্রশিক্ষক এসকে জাহিদ। কর্মশালায় প্রায় অর্ধশতাধিক সঙ্গীত ও নৃত্য শিশু শিল্পী অংশ নেয়। শেষে অংশগ্রহণকারীদের হাতে সার্টিফিকেট প্রদান করা হয়।


বিবার্তা/গোফরান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com