দুর্গাপুরে পানি বন্দিদেরকে দেয়া হলো শুকনো খাবার
প্রকাশ : ০৭ জুলাই ২০২৩, ২১:০৭
দুর্গাপুরে পানি বন্দিদেরকে দেয়া হলো শুকনো খাবার
দুর্গাপুর(নেত্রকোণা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার গাঁওকান্দিয়া ও কুল্লাগড়া ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামের মানুষ পানিবন্দি হয়ে জীবনযাপন করছে। এইসব পানিবন্দি মানুষের বাড়ি-বাড়ি গিয়ে শুকনো খাবার পৌঁছে দিচ্ছেন উপজেলা প্রশাসন।


৭ জুলাই, শুক্রবার দুপুরে উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের বন্দউষান, মুন্সিপাড়া ও ভাদুয়া গ্রামের পানিবন্দি দুই শত পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ করেন দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব-উল আহসান।


এর আগে গত মঙ্গলবার কুল্লাগড়া ইউনিয়নে তিন শত পরিবার ও বুধবার গাঁওকান্দিয়া ইউনিয়নের দুই শত পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ করা হয়। শুকনো খাবারের মধ্যে ছিল চিড়া-মুড়ি ও চাল।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, অ্যাকাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দীন, ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক প্রমুখ।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব-উল-আহসান বলেন, উজান থেকে নেমে আসা পানি নিম্নাঞ্চলগুলোতে প্রবেশ অনেক মানুষ পানি বন্দি হয়ে পড়েছিল। বর্তমানে পানি অনেকটাই কমেছে। শুরু থেকেই আমরা এসব পানি বন্দি মানুষদের খাবার বিতরণ চলমান রেখেছি। এ পর্যন্ত পানি বন্দি সাত শত পরিবারকে শুকনো খাবার দেয়া হয়েছে।


বিবার্তা/রফিক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com