ভালুকায় এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ
প্রকাশ : ০৬ জুলাই ২০২৩, ১৮:১৮
ভালুকায় এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভালুকায় ছোট ভাই ও বোনের গলায় চাকু ধরে ১৬ বছরের এক তরুণীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয়রা ধর্ষক আলামিন নামে একজনকে আটক করে পুলিশে দিয়েছে। আলামিন উপজেলার খন্দকারপাড়া এলাকার ইসলাম (সাবেক) মেম্বারের ছেলে।


এ ঘটনায় ধর্ষণের স্বীকার তরুণী বাদি হয়ে আলামিন সহ অজ্ঞাত আরো তিনজনকে আসামি করে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।


থানা সূত্রে জানা যায়, নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলার ধর্ষণের শিকার ওই তরুণী তার মা-বাবাসহ দীর্ঘদিন যাবৎ হবির বাড়ির সাদ-সান মোড় এলাকার বাতেন সরকারের বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকতেন।


৫ জুলাই, বুধবার দুপুরে তরুণীর গ্রামের বাড়ি থেকে চাকরির সন্ধানে আসা ১৩ বছরের মরিয়ম নামে এক মামাতো বোন ও একই বয়সের মোশাহিদ নামে খালাতো ভাইকে সাথে নিয়ে হবির বাড়ির সাদ-সান মোড় এলাকায় এক স্টুডিওতে ছবি তোলার পর স্থানীয় একটি পার্ক এলাকায় ঘুরতে যায়।


তারা বাড়ি ফেরার রাস্তা ভুলে গেলে আলামিন ও তার সাথে থাকা আরও অজ্ঞাত ৩ জন মিলে তাদের পথ দেখানোর কথা বলে জঙ্গলের একটি রাস্তায় নিয়ে যায়। গহিন জঙ্গলে নিয়ে ৩জন মিলে তরুণীর ভাই বোনের গলায় চাকু ধরে রাখলে আলামিন তরুণীকে ধর্ষণ করে।


এ সময় স্থানীয় এক মহিলা বনে লকড়ি কুড়াতে এসে ঘটনাটি টের পেয়ে ভয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় কিছু দূরে এক কৃষক কলের লাঙল দিয়ে জমি চাষ করতে দেখে বিষয়টি তাকে জানায়।


ওই কৃষক কয়েকজন স্থানীয়কে ডেকে আনলে তাদের উপস্থিতি টের পেয়ে মোশাহিদ ও মরিয়মের গলায় চাকু ধরে রাখা ৩ ব্যক্তি পালিয়ে গেলেও আলামিনকে তারা আটক করে। এ সময় বিবস্ত্র ও প্রায় অজ্ঞান অবস্থায় উদ্ধার করে দুই মহিলার সাহায্যে তরুণীকে স্থানীয় কৃষক মজনু মিয়ার বাড়িতে নিয়ে রাখা হয়।


ধর্ষণের স্বীকার তরুণী কিছুটা সুস্থ হলে, কৃষক মজনু মিয়া প্রথমে থানায় যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়ে ৯৯৯ এ ফোন করে ভালুকা মডেল থানার সাথে যুক্ত হয়ে বিষয়টি অবহিত করলে থানা পুলিশ তরুণীসহ ধর্ষককে থানায় নিয়ে যায়।


এ ঘটনায়, ভালুকা মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে ভিকটিম কে উদ্ধার করে বৃহস্পতিবার সকালে মেডিকেল পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ধর্ষক আলামিনকে আটক করা হয়েছে। আলামিনকে ধর্ষণে সাহায্য করা বাকী তিনজনকেও আইনের আওতায় আনার চেষ্টা চলছে বলে জানান তিনি।


বিবার্তা/সাজ্জাদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com