গৌরীপুরে দুই পক্ষের সংঘর্ষে এক ব্যক্তি নিহত, বাড়িঘরে অগ্নিসংযোগ
প্রকাশ : ০২ জুলাই ২০২৩, ১৪:৪৫
গৌরীপুরে দুই পক্ষের সংঘর্ষে এক ব্যক্তি নিহত, বাড়িঘরে অগ্নিসংযোগ
গৌরীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুরে দুই পক্ষের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হওয়ার খবর পাওয়ার গেছে। নিহত ব্যক্তির নাম সাহেব আলী।


১ জুলাই, শনিবার রাতে উপজেলার অচিন্ত্যপুর ইউনিয়নের খলতবাড়ী গ্রামে এই সংঘর্ষের ঘটনায় সাহেব আলী আহত হয়। তাকে দ্রুত হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।


নিহত সাহেব আলী ওই গ্রামের মৃত ইসমাঈল হোসেনের ছেলে। তিনি পেশায় একজন বর্গাচাষি।


এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তারা হলেন রাজিব (২২), এবাদুর (২৩) ও সাহেদ আলী (৩৫)। তারা আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।


এদিকে সাহেব আলীর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজিত লোকজন শনিবার গভীর রাতেই অভিযুক্তদের বাড়িঘরে অগ্নিসংযোগ করে। এতে পাঁচ-ছয়টি বাড়িঘর পুড়ে গেছে।


এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, উপজেলার খলতবাড়ী গ্রামের সাহেব আলী ও বাবুলদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে জমির পাশে মাটি ফেলাকে কেন্দ্র করে উভয় পক্ষ সংঘর্ষে জড়ায়। এসময় বাবুলের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সাহেব আলীর লোকজনের ওপর হামলা চালায়। তাতে সাহেব আলী, রাজিব, এবাদুর ও সাহেদ আলী গুরুতর আহত হন।


এলাকাবাসী আহতদের উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নিয়ে যাওয়ার পথে সাহেব আলীর মৃত্যু হয়।


নিহত সাহেব আলীর ভাতিজা আলম বলেন, ‘জমির পাশে মাটি ফেলাকে কেন্দ্র করে শনিবার বিকেলে তার চাচা সাহেব আলী ও বাবুলের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। পরে বাবুল, সারোয়ার হোসেন, হাবিবুর রহমান, পারভেজ, হুমায়ুন কবির, শিমুল, শাকিলসহ অনেকে রামদা, কিরিচ, রড, দা, কুড়াল নিয়ে আমাদের ওপর রাতে হামলা চালায়।’


ঘটনার পর থেকে পলাতক থাকায় অভিযুক্ত ব্যক্তিদের বক্তব্য পাওয়া যায়নি।


এবিষয়ে জানতে চাইলে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে এখনো পুলিশ অবস্থান করছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে। মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/কবির/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com