গোবিন্দগঞ্জে নবজাতককে শ্বাসরোধ করে হত্যা
প্রকাশ : ২৩ জুন ২০২৩, ২০:০৯
গোবিন্দগঞ্জে নবজাতককে শ্বাসরোধ করে হত্যা
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় একদিনের নবজাতককে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে মা কল্পনা রানীকে (৪০) গ্রেফতার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।


ঘাতক কল্পনা রানী বর্মণ গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের দরবস্ত গ্রামের দেবেন্দ্র নাথের স্ত্রী।


জানা যায়, বৃহস্পতিবার রাত ১টা থেকে ৩টার মধ্যে সকলের অগোচরে নিজ বাড়িতে নবজাতক শিশুটিকে ভূমিষ্ঠ করে। ভূমিষ্ঠ হওয়ার পর নবজাতক শিশুটির নাকে আঙ্গুল দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে এবং শিশুর লাশ গুম করার জন্য দরবস্ত গ্রামের মনোরঞ্জন রায়ের বাঁশ বাগানের ড্রেনের পানিতে ফেলে আসে।


তদন্তকারী কর্মকর্তা এসআই প্রলয় কুমার বর্মা জানান, ঘটনার বিষয়ে গোপনে ও প্রকাশ্যে তদন্তকালে জানা যায়, প্রায় ২০/২২ বছর আগে দেবেন্দ্র নাথ বর্মনের (৪৫) সঙ্গে কল্পনা রানীর সনাতন ধর্মীয় রীতিতে বিয়ে হয়। বর্তমানে তাদের ২ সন্তান কনক চন্দ্র বর্মন (২০) এবং কনিকা রানী (১৮)।


বিয়ের পর থেকে দেবেন্দ্র নাথ বর্মন তার স্ত্রীর আচার আচরণে সন্দেহ হয়। দেবেন্দ্র নাথ বর্মন জানতে পারেন যে, তার স্ত্রীর স্বভাব চরিত্র ভাল নয়। বিষয়টি তার স্ত্রীসহ শ্বাশুড়িকে জানালে তারা কোন ব্যবস্থা গ্রহণ না করলে দেবেন্দ্র নাথ বর্মন প্রায় ৮ বছর আগে নিজ বাড়ি ছেড়ে গোবিন্দগঞ্জ পৌরসভার বোয়ালিয়া এলাকায় আলাদাভাবে বসবাস করছেন।


কল্পনার স্বামী দেবেন্দ্র নাথ জানান, গতকাল লোক মারফৎ জানতে পারি যে, দরবস্ত হিন্দু পাড়া গ্রামের মনোরঞ্জন রায়ের বাঁশ বাগানের ড্রেনের পানিতে এক দিনের নবজাতক ছেলে শিশুর মৃতদেহ ভাসছে। উক্ত সংবাদ পেয়ে দেবেন্দ্র নাথ তার বাড়িতে আসলে স্ত্রীকে সদ্য বাচ্চা প্রসব করার মত লক্ষণ দেখে তাকে নবজাতক শিশু সন্তানের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে সে অস্বীকার করলেও জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আশপাশের লোকজনের সামনে নবজাতক শিশু সন্তান তার বলে স্বীকার করেন।


পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পাওয়ার পর নবজাতকের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। অভিযুক্তকে গ্রেফতার করে আদলতে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/খালেক/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com