শিরোনাম
নাদিমের পরিবারকে সহযোগিতার আশ্বাস
প্রকাশ : ২০ জুন ২০২৩, ২০:৩৭
নাদিমের পরিবারকে সহযোগিতার আশ্বাস
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের পরিবারের পাশে থাকার কথা ব্যক্ত করেছেন সাবেক মন্ত্রী আলহাজ আবুল কালাম আজাদ এমপি। সেই সাথে নাদিমের পরিবারকে সব ধরনের সহযোগিতা করা হবে বলে জানান তিনি।


২০ জুন, মঙ্গলবার দুপুরে নিলাক্ষিয়া ইউনিয়নের গোমেরচর গ্রামে সাংবাদিক নাদিমের বাড়িতে যান তিনি। পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং নাদিমের স্ত্রীর হাতে ১ লাখ টাকা তুলে দেন।


এমপি আরো বলেন, নাদিমের হত্যাকারীদের আইনের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি হবে। নাদিমের পরিবারের সবার প্রতি বিশেষ ভাবে নজর রাখতে উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহীনা বেগম ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদারসহ দলীয় নেতা-কর্মীদের নির্দেশ দেন তিনি।


এ সময় উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, ইউএনও লুৎফুন নাহার, সহকারী কমিশনার ভূমি আতাউর রাব্বী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ শাহীনা বেগম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন তালুকদার বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক আগা সাইমুম, প্রেসক্লাব সভাপতি এম শাহীন আল আমীনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


পরে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে সাংবাদিক নাদিমের কবর জিয়ারত করেন এমপি আবুল কালাম আজাদ।


১৪ জুন দিবাগত রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে বাংলানিউজের জেলা প্রতিনিধি ও একাত্তর টেলিভিশনের বকশীগঞ্জ প্রতিনিধি গোলাম রব্বানী নাদিমের ওপর হামলা করে সন্ত্রাসীরা। সাধুরপাড়া ইউপি’র চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে সন্ত্রাসীরা বকশীগঞ্জ সরকারি কলেজ মোড় এলাকায় মোটরসাইকেলের গতিরোধ করে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে ১০-১২ জন এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করে ফেলে রেখে যায়। তাকে প্রথমে বকশীগঞ্জ হাসপাতালে নেয়া হলে সেখান থেকে জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। সেখানে অবস্থার অবনতি হলে পরের দিন সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


এ ঘটনায় নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদি হয়ে মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ২২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ২০-২৫ জনের বিরুদ্ধে মামলা করেন। প্রধান আসামিসহ ১৩ জনকে আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে রিমান্ডে আনা হয়েছে বকশীগঞ্জ থানায়।


বিবার্তা/ওসমান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com