সাংবাদিক নাদিম হত্যার মূলহোতা বাবুসহ আরও আটক ৪
প্রকাশ : ১৭ জুন ২০২৩, ১৮:০৯
সাংবাদিক নাদিম হত্যার মূলহোতা বাবুসহ আরও আটক ৪
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের বকশিগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার ঘটনায় আরও চারজনকে আটক করেছে পুলিশ। এ নিয়ে দশজন আটক হয়েছে।


১৭ জুন, শনিবার দুপুরে বকশিগঞ্জ থানায় এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে অভিযুক্ত চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ২২ জনের নামে হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় আরো ২৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।


অপর দিকে পঞ্চগড়ের দেবীগঞ্জ তিস্তাপাড়া থেকে জামালপুরে সাংবাদিক নাদিম হত্যার মূলহোতা চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু শনিবার সকালে আইনশৃঙ্খলা বাহিনী হাতে আটক হয়েছে।


মাহমুদুল আলম বাবুকে গ্রেফতারের খবর পেয়ে স্বস্তি প্রকাশ করলেও সকল আসামিকে দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবি জানিয়েছেন নিহতের পরিবার।


এদিকে আটককৃত চেয়ারম্যান বাবুকে সাধুর পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে সাময়িক অব্যাহতি প্রদান করা হয়েছে।


এ তথ্য নিশ্চিত করেছেন বকশিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগম।


এছাড়াও সাংবাদিক নাদিম হত্যা মামলার ২ নাম্বার আসামি ইউপি চেয়ারম্যানের ছেলে ফাহিম ফয়সাল রিফাতকে বকশীগঞ্জ উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহ্বায়ক পদ থেকে সাময়িক অব্যাহতি দিয়েছে জেলা ছাত্রলীগ।


শনিবার সাংবাদিক নাদিম হত্যা মামলার আটককৃত ৯ আসামিকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তানভীর আহমেদ। ১৮ জুন রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।


গত বুধবার রাতে বকশীগঞ্জের পাটহাটি মোড়ে চেয়ারম্যান বাবু বাহিনীর সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। এক পর্যায়ে তিনি অচেতন হয়ে পড়লে সন্ত্রাসীরা তাকে ফেলে পালিয়ে যায়।পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে নাদিমের মৃত্যু হয়।


বিবার্তা/ওসমান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com