দুর্গাপুরে সাংবাদিক কলি হাসানের ওপর সন্ত্রাসী হামলা
প্রকাশ : ১৬ জুন ২০২৩, ২২:৪৮
দুর্গাপুরে সাংবাদিক কলি হাসানের ওপর সন্ত্রাসী হামলা
দুর্গাপুর(নেত্রকোণা)প্রতিনধি
প্রিন্ট অ-অ+

দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার নেত্রকোণার দুর্গাপুর প্রতিনিধি সাংবাদিক কলি হাসানকে হত্যাচেষ্টা ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করার ঘটনায় দুর্গাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগীর স্ত্রী সাজেদা আক্তার সাজু বাদী হয়ে মামলাটি দায়ের করেন।


মামলার অভিযোগপত্র থেকে জানা যায়, ৯ জুন, দিবাগত রাত সাড়ে ১১টার দিকে দুর্গাপুর পৌরসভার বাগিচাপাড়া এলাকার টিচার্স লেন সংলগ্ন রাস্তায় পূর্ব পরিকল্পিতভাবে কলি হাসানের পথরোধ করে অতর্কিত আক্রমণ করে খরস এলাকার হান্নান মিয়া (৩৮), দিবারপাড়া এলাকার আসাদ (৩৭) সহ অজ্ঞাতনামা আরো ৩ জন।


এসময় তারা হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। কলি হাসান নিজেকে বাঁচাবার চেষ্টা করলে দুর্বৃত্তরা তার ডান হাত ভেঙে ফেলে। পরে ডান পায়ে উপর্যুপরি আঘাত করে মারাত্মক জখম করে। হামলা চলাকালে তারা দুটি মোবাইল ফোনসেট ও নগদ টাকা ছিনিয়ে নেয়। রক্তাক্ত জখম অবস্থায় কলি হাসানের চিৎকারে আশপাশের বাড়ির লোকজন বেরিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় তারা এই সাংবাদিককে হত্যার হুমকি দিয়ে যায়।


কলি হাসান প্রথমে স্থানীয় হাসপাতাল পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বর্তমানে বেডরেস্ট অবস্থায় রয়েছেন। সরেজমিন কথা বলে জানা গেছে, বর্তমানে তিনি খুব দুর্বিষহ অবস্থায় রয়েছেন। তার উপর হামলাকারী দুর্বৃত্তদের তিনি উপযুক্ত শাস্তির দাবি জানান।


এই হামলার ঘটনায় নিন্দা জানিয়েছে বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ বনেকের সভাপতি নাগরিক সাংবাদিক মো. খায়রুল আলম রফিক, বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন বসকো’র সভাপতি হাসান আল মামুন ও ভারপ্রাপ্ত সম্পাদক সাধারণ ফয়সাল হাওলাদার এবং দুর্গাপুর সাংবাদিক সমিতি এবং সুশীল সমাজের নাগরিকরা। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান তারা।


বিবার্তা/রফিক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com