গড়াই নদে নিখোঁজ সেই ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
প্রকাশ : ১৪ জুন ২০২৩, ১৪:১৮
গড়াই নদে নিখোঁজ সেই ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার গড়াই নদীতে গোসলে নেমে নিখোঁজ তানভীর নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে। নিখোঁজ হওয়ার ৪৩ ঘণ্টা পর পানির ওপর ভেসে ওঠে মরদেহ।


বুধবার (১৪ জুন) কুমারখালী থানার ওসি মোহসীন হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বেলা সাড়ে ১১টায় যেখানে ডুবে গেছিলে তার কিছুটা দূরে মরদেহ ভেসে ওঠে। মৃত তানভীরের (২৩) বাড়ি বরগুনা জেলায়। তিনি ঢাবির ফার্মেসি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র।


জানা গেছে, গত সোমবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফার্মেসি বিভাগের ১৩ জন ছাত্র একটি মাইক্রোবাসে করে মেহেরপুর ও কুষ্টিয়ার বিভিন্ন পর্যটন এলাকায় ঘুরতে আসেন। তারা প্রথমে মেহেরপুরের মুজিবনগরে যান। সেখান থেকে কুষ্টিয়ায় ফকির লালন শাহের আখড়াবাড়িতে আসে। পরে তাদের মধ্যে তিনজন গড়াই রেল সেতুর নিচে নামেন গোসল করতে। এ সময় দুই বন্ধু তীরে উঠতে পারলেও তানভীর তলিয়ে যান।


এদিকে, সোমবার রাত ১০টা পর্যন্ত কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও খুলনা নৌবাহিনীর ডুবুরিরা উদ্ধার অভিযান চালালেও নদীতে ডুবে যাওয়া শিক্ষার্থী তানভীরকে উদ্ধার করা সম্ভব হয়নি।


মঙ্গলবার (১৩ জুন) সকাল থেকে খুলনা ডুবুরি দলের পাঁচ সদস্য উদ্ধার অভিযানে যোগ দিয়েছিল। পরে বুধবার (১৪ জুন) বেলা সাড়ে ১১টায় মরদেহ নদীতে ভেসে ওঠে।


কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জানে আলম জানান, গত দুই দিন ধরে তানভীরকে উদ্ধারে নদীতে অভিযান চালিয়েছে স্থানীয় ফায়ার সার্ভিস ও খুলনা থেকে আসা ডুবুরি দল। তারা খুঁজে না পেয়ে মঙ্গলবার (১৩ জুন) রাতে উদ্ধার অভিযান স্থগিত করেন। তবে মরদেহ ভেসে উঠতে পারে সেই জন্য ঘটনাস্থলে দু’জন পুলিশ ও দু’জন আনসার সদস্যকে পাহারায় রাখা হয়েছিল। তারাই বুধবার মরদেহ ভেসে উঠতে দেখেন। পরে মরদেহ উদ্ধার করে পাড়ে নিয়ে আসা হয়েছে।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com