নোয়াখালীতে স্যান্ডেলে মিলল ১৫২০ পিস ইয়াবা, গ্রেফতার ১
প্রকাশ : ১৩ জুন ২০২৩, ২০:১৭
নোয়াখালীতে স্যান্ডেলে মিলল ১৫২০ পিস ইয়াবা, গ্রেফতার ১
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নে অভিযান চালিয়ে আলাউদ্দিন (২৯) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তার পায়ে থাকা স্যান্ডেল থেকে বিশেষ কায়দায় আনা ১৫২০ পিস ইয়াবা জব্দ করা হয়।


মঙ্গলবার (১৩ জুন) বিকেলে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আসামিকে চরজব্বার থানায় হস্তান্তর করা হয়।


আটকৃত আলাউদ্দিন উপজেলার চর মজিদ গ্রামের সেরাজুল হকের ছেলে।


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার দিবাগত রাতে জেলার কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের সোনাপুর-কবিরহাট সড়কের ইতালি মার্কেট এলাকায় চেকপোস্ট বসায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।


এসময় কবিরহাট থেকে ছেড়ে আসা একটি সিএনজিকে সন্দেহজনক ভাবে থামার জন্য সিগন্যাল দেয়। কিন্তু সিগন্যাল অতিক্রম করে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ওই গাড়িটির অবস্থান শনাক্ত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।


অবস্থান শনাক্ত হওয়ার পর দ্বিতীয় দফায় জেলা সুবর্ণচর উপজেলায় অভিযান চালানো হয়। অভিযানকালে মঙ্গলবার দুপুরে সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কের হাজী আবুল কাশেমের সুবর্ণ ফিলিং স্টেশন এর সামনে থেকে চালক আলাউদ্দিন সহ সিএনজিটি আটক করা হয়।


জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ বিষয়টি নিশ্চিত করে জানান, ব্যাপক জিজ্ঞাসাবাদে আটককৃত আলাউদ্দিন তার পায়ে থাকা স্যান্ডেলের মধ্যে ইয়াবা রয়েছে বলে জানায়।


তথ্যের ভিত্তিতে দুটি স্যান্ডেল থেকে ৭৬০ পিস করে মোট ১৫২০ পিস ইয়াবা জব্দ করা হয়। তার সিএনজি গাড়ি ও মোবাইলটিও জব্দ করা হয়েছে। সে এবং যার কাছে ইয়াবাগুলো পৌঁছে দেয়ার কথা ছিল, তাদের দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/সবুজ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com