কুমিল্লায় কাভার্ডভ্যান-পিকআপের সংঘর্ষে নিহত বেড়ে ৪
প্রকাশ : ১২ জুন ২০২৩, ১৪:৪০
কুমিল্লায় কাভার্ডভ্যান-পিকআপের সংঘর্ষে নিহত বেড়ে ৪
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লায় পিকআপ ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে।


১২ জুন, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সদর দক্ষিণ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহতরা হলেন- সদর দক্ষিণ উপজেলার জোড়কানন ইউনিয়নের লালবাগ এলাকার আলী আহমেদের ছেলে পিকআপচালক মোরশেদ আলম (২৪), শাহআলমের ছেলে মো. সাকিব (১৫), মোহন মিয়ার ছেলে মো. সৈকত, ভোতা মিয়ার ছেলে মো. ফয়সাল (২১)।


ওসি দেবাশীষ চৌধুরী বলেন, রবিবার (১১ মে) বিকেল সাড়ে ৪টার দিকে সদর দক্ষিণ উপজেলার জোড়কানন এলাকার একটি পেট্রোল পাম্পের সামনে পিকআপভ্যান এবং কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে খোলা পিকআপে থাকা ১৫ জন আহত হন।


খবর পেয়ে সদর দক্ষিণ থানা পুলিশ, কুমিল্লা হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজে অংশ নেয়। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পিকআপচালক মোরশেদ এবং সৈকতকে মৃত ঘোষণা করেন। বাকী ১০ জনের মধ্যে পাঁচজনকে আইসিইউতে রাখা হলে তাদের মধ্যে সাকিব এবং ফয়সালকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেওয়া হয়। রাত ১১টার দিকে ঢাকা নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। এছাড়া বাকী আহতদের কুমিল্লা ও ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।


এ বিষয়ে সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুভাশিস ঘোষ বলেন, ঘটনাটি অত্যন্ত হৃদয়বিদারক। আহতদের উপজেলা প্রশাসনের তদারকিতে চিকিৎসা দেওয়া হচ্ছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com