যৌতুক না দেয়ায় স্ত্রী হত্যার অভিযোগ
প্রকাশ : ১১ জুন ২০২৩, ১৩:৫৯
যৌতুক না দেয়ায় স্ত্রী হত্যার অভিযোগ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় যৌতুক না দেয়ায় সোনিয়া আক্তার (২৪) নামে দুই সন্তানের জননীকে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (১০জুন) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে শহরের কান্দিপাড়া এলাকার ধন মিয়ার মেয়ে। ঘটনার পর থেকে নিহতের স্বামী ও পরিবারের লোকজন পলাতক রয়েছে।


নিহতের পরিবারের অভিযোগ, ৭ বছর আগে কান্দিপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে রাসেল মিয়ার সাথে একই এলাকার সোনিয়ার বিয়ে হয়। কয়েক বছর তাদের দাম্পত্য জীবন ভালভাবে কাটে। তবে সোনিয়ার দুটি কন্যা সন্তান হবার কয়েক বছর পর থেকে রাসেল ও তার মা-বোনসহ পরিবারের লোকজন যৌতুকের জন্য তাকে প্রায়ই নির্যাতন করত। বিভিন্ন সময় তাদের যৌতুকের চাহিদাও মেটানো হয়েছে। সম্প্রতি রাসেল ফার্নিচারের ব্যবসা করার জন্য ফের ২ লাখ টাকা দাবি করে। সোনিয়া সে যৌতুক দিতে অস্বীকার করায় স্বামী রাসেল তার মা রেহেনা বেগম, বোন সুমাইয়া, ফারজানাসহ পরিবারের লোকজন শনিবার বিকেলে গলা টিপে ও কেড়ির বড়ি (বিষাক্ত ট্যাবলেট) খাইয়ে সদর হাসপাতালে ফেলে রেখে চলে যায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। ঘটনার তদন্ত চলছে।


বিবার্তা/নিয়ামুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com