খাগড়াছড়িতে আ’লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন
প্রকাশ : ১৪ মে ২০২৩, ১৬:০৯
খাগড়াছড়িতে আ’লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্মার্ট বাংলাদেশ গড়তে প্রযুক্তির বিকল্প নেই উল্লেখ করে সাবেক মন্ত্রীপরিষদ সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার বলেছেন, প্রযুক্তির মাধ্যমে উন্নত বাংলাদেশের স্বপ্নের বাস্তবায়ন হবে। রবিবার (১৪ মে) দুপুরে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন অনুষ্ঠান শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এ সময় তিনি বলেন, সারাদেশকে স্মার্ট করতে এই পর্যন্ত দেশের ৭৮টি জেলায় দলীয় কার্যালয়ে স্মার্ট কার্যালয় উদ্বোধন করা হয়েছে। এই কার্যক্রম সারাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় বাস্তবায়নে সরকার কাজ করছে বলে তিনি জানান।


খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির সভাপতিত্বে জেলা
আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী,মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মাঈন উদ্দিন। এতে পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত মহিলা সংসদ সদস্য বাসন্তী চাকমা,পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী,সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ সিনিয়র নেতাকর্মীরা অংশ নেন।


এছাড়াও এতে খাগড়াছড়ি জেলা আওয়ামালীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, যুগ্ম সম্পাদক অ্যাড. আশুতোষ চাকমা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম,জেলা আওয়ামীলীগ নেতা ও পাজেপ সদস্য সুদর্শী চাকমা, নিলোৎপল খীসা, শাহিনা আক্তারসহ জেলা-উপজেলা পর্যায়ে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এর আগে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ের দ্বিতীয় তলায় ডিজিটাল সুবিধাসমৃদ্ধ একটি কক্ষ ফিতা কেটে উদ্বোধন করে প্রধান অতিথিসহ নেতাকর্মীরা। এই স্মার্ট কার্যালয়ের মাধ্যমে সরকারের উন্নয়ন, কার্যক্রম, সফলতা ও সম্ভাবনার চিত্র তুলে ধরা হবে বলে জানান নেতৃবৃন্দরা।


বিবার্তা/মামুন/নিলয়

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com