নিহতদের পরিবারে চলছে শোকের মাতম
কোটচাঁদপুরে সেই সড়ক দুর্ঘটনা, না ফেরার দেশে ৭ যাত্রীই
প্রকাশ : ০৫ মে ২০২৩, ২০:৫১
কোটচাঁদপুরে সেই সড়ক দুর্ঘটনা, না ফেরার দেশে ৭ যাত্রীই
কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কোটচাঁদপুরে ৪ মে, বৃহস্পতিবারের মর্মান্তিক সেই সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৭ ভ্যান যাত্রীই চলে গেলেন না ফেরার দেশে। 


মর্মান্তিক সেই সড়ক দুর্ঘটনায় গুরতর আহত আল আমিন (৬৫)কে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় রেফার করা হলে বৃহস্পতিবার রাত ১০টার দিকে পথিমধ্যে মানিকগঞ্জে তার মৃত্যু হয়। 


মৃত আল আমিন ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার বৈশামারী গ্রামের নুর আলীর ছেলে। অপরদিকে ২৪ ঘণ্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ার পর নিহত শিশু রাফানের মা’ গুরতর আহত রিমা খাতুন (২৫) বেলা পৌনে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। 


সড়ক দুর্ঘটনায় নিহতদের মধ্যে একই পরিবারের ৪ জন রয়েছেন। তারা হলেন কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী গ্রামের কৃষক তোরাব সরদারের ছেলে রুবেলের স্ত্রী রীমা খাতুন (২৫) মা শিউলী বেগম (৫০), ভাগ্নি খুকু মনি (৭) ও ১১ মাস বয়সী শিশু সন্তান রাফান।  এ ৪ জনের মধ্যে গতকাল ঘটনাস্থলেই শিশু রাফানসহ ৩ জন মৃত্যুবরণ করেন। 


বাকি ২ জন হলেন কালীগঞ্জ উপজেলার ঘি-ঘাটি শাহপুরের মকলেচ উদ্দিনের ছেলে ভ্যান চালক সলেমান (৬৫) ও একই উপজেলার ত্রিলোচানপুর গ্রামের মাজেদ শেখের ছেলে টিটো শেখ (৪০)। 


সরেজমিনে দুর্ঘটনায় নিহত একই পরিবারের নিহত ৪ জনের গ্রামের বাড়িতে গেলে সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। পরিবারের লোকজন স্বজন ও গ্রামবাসীর মধ্যে চলছিল শোকের মাতম। আপনজন হারানোর বেদনায় সবাই ছিলেন ব্যাকুল। 


রুবেল ও তার পিতা তোরাব সরদার বিলাপ করতে করতে মূর্ছা যাচ্ছিলেন। শোকে পরিবেশ ও আকাশ বাতাস ভারী হয়ে ওঠে। 


তোরাব সরদারের চাচাতো ভাই সোরাব সরদার জানান, সড়ক দুর্ঘটনায় নিহত তার পুত্রবধূ রীমা খাতুনের প্রথম রোজায় একটি পুত্র সন্তান জন্ম নেয়। তার নাম রাখা হয় রাফান। শিশু রাফানের নাভির সমস্যা ছিল। 


বৃহস্পতিবার সকালে তাকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে কোটচাঁদপুর কালীগঞ্জ সড়কের কাশিপুরে পৌর কলেজের সামনে পৌঁছালে ফার্মাসিটিক্যালস এর পণ্যবাহী একটি কাভার্ড ভ্যান তাদের বহনকারী ব্যাটারী চালিত ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ৩ জন নিহত হন।


 এ নিহতদের মধ্যে শিশু রাফানও ছিল। এ নিয়ে ওই ভ্যানের চালকসহ ৭ জনের মধ্যে সকলেই মৃত্যুবরণ করলেন। পুলিশ কাভার্ড ভ্যানটিকে আটক করেছে। 


প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনাস্থলে সড়কের পাশে একটি সিএনজি পাম্পে কোন প্রকার নিয়ম না মেনে একটি মাইক্রোবাস প্রবেশ করছিল। এসময় বিপরীতমুখী দ্রুতগতির কাভার্ড ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে চার্জার ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ৩ জন নিহত হয়। 


এঘটনায় ভ্যানের ৭ হতভাগা যাত্রী চলে গেলেন না ফেরার দেশে।


 কোটচাঁদপুর মডেল থানার ওসি মঈন উদ্দিন জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। তবে নাম ঠিকানা না পাওয়ার কারণে কাভার্ড ভ্যানের চালককে গ্রেফতার করা সম্ভব হয়নি।


বিবার্তা/রায়হান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com